রাজবাড়ীতে অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেফতার ২

রাজবাড়ী প্রতিনিধি :

 

রাজবাড়ীর পাংশায় পৃথক স্থান থেকে দুটি ওয়ান শুটারগান, চার রাউন্ড তাজা কর্তুজ, এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাজা সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার মাছপাড়া ইউনিয়নের কানুখালী গ্রামের মৃত আজাহার আলী শেখের ছেলে মো. আরিফুল ইসলাম (৩৩) ও উপজেলার সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের আফতাব মন্ডলের ছেলে মো. আশরাফুল মন্ডল (৩৫)।

 

আজ মঙ্গলবার দুপুরে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। আরিফুল ইসলামের স্বীকারোক্তি মতে তার বসত ঘরের খাটের নীচ থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। একই রাতে পুলিশের অন্য একটি দল সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রাম থেকে আশরাফুল মন্ডলকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করা করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ীতে মাদক ও অস্ত্র উদ্ধারে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। তিনি বলেন, রাজবাড়ীতে কিন্তু মাদক তৈরি হয় না। দেশের বিভিন্ন স্থান থেকে রাজবাড়ীতে মাদক সরবরাহ করা হয়। আমাদের পুলিশ তৎপর রয়েছে বলে গত তিন দিনে রাজবাড়ী থেকে বিপুল পরিমান ইয়াবা, ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে রাজবাড়ী জেলা পুলিশের অবস্থান কঠিন এবং কঠোর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *