সিরাজগঞ্জে ফেন্সিডিল ও হেরোইনসহ আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি :

 

সিরাজগঞ্জের সলঙ্গায় ও সদরে পৃথক দুটি অভিযান চালিয়ে ৪৯৮ বোতল ফেন্সিডিল ও ১২০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব ১২ এর সদস্যেরা। 

 

বৃহস্পতিবার জেলার সলঙ্গা থানাধীন রামারচর এলাকায় রাজশাহী টু ঢাকাগামী মহাসড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৯৮বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারীকে আটক করা হয়। শুক্রবার ভোর রাতে জেলার সদর থানাধীন শহীদ এম মনসুর আলী রেলওয়ে স্টেশনের মসজিদের সামনে ফাকা জায়গায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২০ গ্রাম হেরোইনসহ ১ জন মহিলা মাদক কারবারীকে আটক করা হয়।

 

আটককৃতরা হলো নরসিংদী জেলার মাধবদী থানার ইসলামাবাদ আলগী গ্রামের মিজানুর রহমানের ছেলে ইউসুফ মিয়া (৩০), রাজশাহী জেলার বাঘা থানার আলাইপুর গ্রামের লালন বাদশার ছেলে মোস্তাকিম আহমেদ সিফাত (১৯) ও দিনাজপুর জেলার হাকিমপুর থানার উত্তর বাসুদেবপুর গ্রামের নইমুদ্দিনের মেয়ে মালা (৫৪)।

 

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এম.রিফাত-বিন-আসাদ এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে অবৈধ মাদকসহ তাদেরকে আটক করতে সক্ষম হই। উদ্ধারকৃত আলামতসহ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *