শার্শা ও বেনাপোলে জাতীয় শোক দিবস পালিত

বেনাপোল প্রতিনিধি :

 

শার্শা ও বেনাপোলে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। এ দিন সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা অর্ধনমিত অবস্থায় উত্তোলন করা হয়।

 

সোমবার সকালে শার্শা উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন শার্শা ৮৫-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি।

 

এর পরে উপজেলা অডিটিরিয়াম ভবনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ পালের সভাপতিত্বে  আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান,পুরস্কার বিতরণ ও যুব ঋণের চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা ৮৫-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপি।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান,বেনাপোল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন,শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ ইব্রাহিম খলিল,যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু,মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,উপজেলার বিভিন্ন কর্মকর্তাবৃন্দ,শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অপরদিকে শার্শা উপজেলা আওয়ামী লীগ ও বেনাপোল পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *