কুষ্টিয়ায় নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যাদায় ও নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

 

সোমবার (১৫ আগস্ট) সকাল ৮টায় দিবসটি উপলক্ষ্যে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে জেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও পুলিশ সুপার মো. খাইরুল আলমসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

এছাড়া, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে বেলা ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করা হয়। এসময় ১৫ আগস্ট তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনায় এবং দেশের সমৃদ্ধি, অগ্রগতি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

এদিকে, দৌলতপুরেও যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সকাল ৮টায় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন ও উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের নেতৃত্বে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানানো হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

পরে সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া দৌলতপুর আওয়ামী লীগ ও দৌলতপুর কলেজসহ বিভিন্ন সংগঠন জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *