ইউনিক পাঠাগার ও ক্লাবের পক্ষ থেকে জয় নেহালকে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

 

গতকাল রাত ১১ঃ০০ টার সময় কুষ্টিয়া পৌরসভা ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ,মো:সাইফ-উল-হক মুরাদ এর নিজস্ব অফিসে জয় নেহালকে ইউনিক পাঠাগার ও ক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

 

এই সময় জয় নেহাল বলেন, আল্লাহর বিশেষ রহমত বৃষ্টি আর ,বৃষ্টির মাঝে আমার প্রাণপ্রিয় ভাইয়েরা আমাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে আমাকে ধন্য করেছে আমার জীবনের শ্রেষ্ঠ সংবর্ধনা ।

 

তিনি আরো বলেন, আমার গায়ে এক বিন্দু রক্ত থাকতেও আমি আমার এই ভাইদের ভুলবো না এবং তাদের সমস্ত ভালো উদ্যোগের পাশে থাকার অঙ্গীকার করছি।

 

কুষ্টিয়া পৌরসভা ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো:সাইফ-উল-হক মুরাদ বলেন, যুব সমাজ যে কোন স্বার্থ ছাড়াই এখনো সমস্ত ভালো কাজের সাথে থাকে তা প্রমাণ করলো আজ ইউনিক পাঠাগার ও ক্লাবের সদস্য বৃন্দ।

 

এই সময় উপস্থিত ছিলেন, দৈনিক অর্থনীতির কাগজে জেলা প্রতিনিধি ,দেশের পত্রিকা সম্পাদক, ইউনিলিভার পিওর ইট এর সি.এম, মো:সালমান শাহেদ,কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মোঃ রিপন ইসলাম, দেশের পত্রিকার বার্তা- সম্পাদক ,সজীব কুমার নন্দী,দেশের পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ,মো:আরমান শেখ, বিশিষ্ট সমাজসেবক, শফিউল ইসলাম সাদী, বিশিষ্ট সমাজসেবক, কামরুজ্জামান পলাশ,দেশের পত্রিকার বিভাগীয় সম্পাদক, সামিউল ইসলাম পাভেল, বিশিষ্ট ব্যবসায়ী মো: হাবিবুর রহমান সাগর ইসলাম, আবু তহা, সমাজসেবক মো: রাকিবুল ইসলাম চঞ্চল , এজাজ আহমেদ উচ্ছ্বাস সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *