Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

সুনীল শেঠির টুইটে অক্ষয়ের ব্যঙ্গ, আসছে হেরা ফেরি ৩

অনলাইন ডেস্ক :

 

বলিউডের অন্যতম ব্যবসাসফল ও প্রচণ্ড জনপ্রিয় একটি সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘হেরা ফেরি’। সিনেমাটির সিক্যুয়েলকে ঘিরে নানা রকম তথ্য প্রতিনিয়ত মিডিয়ায় আসছে। এটি নিয়ে জল্পনাকল্পনাও রয়েছে তুঙ্গে।  তবে কিছুদিন আগে সিনেমাটির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা এই কমেডি ফ্র্যাঞ্চাইজিকে এগিয়ে নেওয়ার পরিকল্পনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অক্ষয় কুমার এবং সুনীল শেঠির সাম্প্রতিক ব্যঙ্গাত্মক পোস্ট এটা স্পষ্ট করে দেয় যে সিনেমাটির তৃতীয় পর্ব আসছে। 

হেরা ফেরির একটি জনপ্রিয় দৃশ্যে অক্ষয়, সুনীল ও পরেশ রাওয়াল

 

গতকাল শুক্রবার (৯ সেপ্টেম্বর) সুনীল শেঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে অক্ষয় কুমারকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেন। একটি ভিডিও শেয়ার করে সুনীল লিখেছেন, ‘আরে রাজুউউউউ! শুভ জন্মদিন রে বাবা!’ উত্তরে অক্ষয় কুমার লিখেছেন, ‘শ্যাম ভাই, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। আবারও একটু হেরা ফেরি করে নিই?’


‘ফির হেরা ফেরি’র একটি দৃশ্য

 

দুজনের এই ব্যঙ্গ থেকেই স্পষ্ট ধারণা করা যাচ্ছে যে ভারতের সবচেয়ে জনপ্রিয় কমেডি জনরার সিনেমা হেরা ফেরির সিক্যুয়েল অবশেষে আসতে যাচ্ছে। হেরা ফেরি নামের সঙ্গে মিল রেখেই তৃতীয় পর্বের নাম হতে পারে, এমনটাই যেন ইঙ্গিত দিলেন এই দুই তারকা।

 

‘হেরা ফেরি’তে অক্ষয় কুমার রাজুর চরিত্রে অভিনয় করেছিলেন। রাজু (অক্ষয় কুমার), শ্যাম (সুনীল শেঠি) এবং বাবুরাও (পরেশ রাওয়াল) চরিত্রগুলো ভারতীয় সিনেমার সবচেয়ে বড় ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম। তাই সিনেমাটির তৃতীয় পর্ব ‘হেরা ফেরি ৩’-কে ঘিরে আড্ডা কখনোই শেষ হয় না। কয়েক মাস পরপরই ইন্ডাস্ট্রিতে এই সিনেমাটির প্রসঙ্গে নতুন অনুমান এবং কথাবার্তা উঠে আসে। তবে এবার ভক্তরা নিশ্চিন্ত মনে অপেক্ষা করতে পারেন তাদের প্রিয় সিনেমাটির জন্য। কারণ এর নির্মাণের খবর মোটেও মিথ্যা নয় বলেই স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন এর প্রধান দুই তারকা।সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

সুনীল শেঠির সেই পোস্টটি দেখুন :

Exit mobile version