ইবি একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশনের কমিটি গঠন

ইবি প্রতিনিধি :

 

একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশন, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে অনুষ্ঠিত এসোসিয়েশনের প্রথম পুনর্মিলনীর অনুষ্ঠানে দ্বিতীয় সেশনে একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশনের সদস্যদের সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

 

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম ব্যাচের ছাত্র, শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ১৯৯০-৯১ সেশনের ছাত্র, ব্যাংকার তাওহীদ হাসান জুবেরী (সঞ্চয়) এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ১৯৯৩-৯৪ সেশনের ছাত্র, বিশিষ্ট ব্যবসায়ী মো. মাসুদ রানা।

 

দীর্ঘ ৩১ বছর পর গত ১৭ সেপ্টেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং এ্যালামনাই এসোসিয়েশন এর প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। সংগঠনটির আহবায়ক অধ্যক্ষ মো. শাহজাহান আলম খানর সভাপতিত্ব অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর শেখ আবদুস সালাম এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর মাহবুবুর রহমান। পুনর্মিলনী উপলক্ষে সারাদেশ থেকে  হিসাববিজ্ঞান বিভাগের প্রাক্তন  শিক্ষার্থী এবং শিক্ষকরা ক্যম্পাসে সমবেত হন। দুইদিন ব্যাপী এই অনুষ্ঠানে বিপুল সংখ্যক এ্যালামনাই তাদের পরিবার পরিজন নিয়ে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *