নেত্রকোনার দুই উপজেলায় বিপুল পরিমাণ ভারতীয় মদসহ আটক ৪জন

রিপন কান্তি গুণ, বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি :

 

নেত্রকোনার দুই উপজেলা হতে একই দিনে পৃথক অভিযানে কলমাকান্দা উপজেলার সিধলী পুলিশ তদন্ত কেন্দ্র কর্তৃক ২৫ বোতল ও পূর্বধলা উপজেলা ডিবি পুলিশ কর্তৃক ২০ বোতল নিষিদ্ধ ভারতীয় মদসহ মোট ০৪ জনকে আটক করা হয়ছে। 

 

নেত্রকোণা জেলার পুলিশ সুপার ফয়েজ আহমেদের দিকনির্দেশনায় মাদকের বিরুদ্ধে পরিচালিত অভিযানে আজ ৩০ (সেপ্টেম্বর) শুক্রবার নিষিদ্ধ ভারতীয় মদ এবং দুইটি মোটরসাইকেলসহ দুই উপজেলা থেকে মোট ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

 

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদ জানান, নেত্রকোণায় পুলিশের বিশেষ টিম প্রতিদিন মাদকের বিরুদ্ধে সোচ্চার অভিযান চালিয়ে যাচ্ছে। আজকেও কলমাকান্দা উপজেলার সিধলী পুলিশ তদন্ত কেন্দ্র চেকপোস্টে ভারতীয় নিষিদ্ধ ২৫ বোতল মদ ও দুইটি মোটরসাইকেলসহ ২ জন গ্রেফতার করা হয়েছে।

 

তিনি আরও জানান, অফিসার ইনচার্জ (ওসি), নেত্রকোনা ডিবি (পশ্চিম), আবুল কালাম পিপিএম এর তত্ত্বাবধানে এসআই সঞ্জয় সরকার, এএসআই হরিপদ পালসহ  অফিসার ও পুলিশ ফোর্স পূর্বধলা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পূর্বধলা থানাধীন দেওটুকুন বাজার ডাচ বাংলা ব্যাংক এজেন্ট মুক্তিযোদ্ধা ইলেকট্রনিক্স এর সামনে পাকা রাস্তার ওপর হতে ২০ বোতল ভারতীয় নিষিদ্ধ মদসহ ০২ জনকে গ্রেপ্তার করেন।গ্রেফতারকৃত দের  বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

 

পুলিশ সুপার ফয়েজ আহমেদ তার বক্তব্যে বলেন, নেত্রকোণায় মাদকের অভয়ারণ্য যাহা প্রতিদিনের অভিযানে প্রমাণিত। আমার দিক নির্দেশনায় পুলিশ সদস্যরা প্রতিদিন গ্রেফতার করছে বিপুল পরিমাণ মাদকসহ মাদক ব্যবসায়ীদের। আপনাদের সকলের সার্বিক সহযোগিতায় এই জেলায় মাদককে জিরো টলারেন্স করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *