কুষ্টিয়ায় প্রেমিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ, প্রেমিক গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ার কুমারখালীতে দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ ও সেই ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়ায় প্রেমিক আলামিন হোসেনকে (২৪) র‌্যাব সদস্যরা গ্রেফতার করেছে। রবিবার দিবাগত রাতে গাজীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলামিন জেলার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে। 

 

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করে জানান, কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর এলাকার যুবক আলামিন হোসেন প্রেমের অভিনয় করে আসছিল।

 

গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন প্রেমিকাকে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। সেখানে আগে থেকে অবস্থান করেছিল তার দুই বন্ধু ইমন ও নাকিব। এক পর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু ভিকটিমকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা ইমন তার মোবাইলে ভিডিও করে রাখে। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে দিলে বিষয়টি জানাজানি হয়।

 

তিনি আরও বলেন, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর দাদী বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় মামলা করেন।
পরে বিষয়টি জানতে পেরে পলাতক আসামিকে গ্রেফতারে র‍্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে এবং তাকে গ্রেফতার করে। এ মামলার বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *