Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কুষ্টিয়ায় ২২ মামলার পলাতক আসামি গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি :

 

ভারত ও বাংলাদেশ সীমান্তের শীর্ষ মাদককারবারি ও দূর্ধর্ষ সন্ত্রাসী ২২ মামলার পলাতক আসামি হাবুকে (৪৫) কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত থেকে গ্রেফতার করেছে পুলিশ।

 

৯ অক্টোবর, রবিবার দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দৌলতপুর থানার ওসি মো. মজিবুর রহমান।

 

ওসি মো. মজিবুর রহমান বলেন, দৌলতপুর সীমান্তের শীর্ষ ও দূর্ধর্ষ সন্ত্রাসী এবং পেশাদার মাদককারবারি ৩ মামলার যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি হাবুকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ২২টি মামলার ওয়ারেন্টভূক্ত আসামি তিনি।শনিবার সন্ধ্যায় দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন পাকুড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সীমান্ত সংলগ্ন পাকুড়িয়া ভাঙ্গাপাড়া গ্রামের হানিফ মন্ডলের ছেলে।

 

তিনি আরও বলেন, ভারতে পলাতক থেকে শীর্ষ সন্ত্রাসী ও মাদককারবারিা হাবু সন্ত্রাসী কর্মকাণ্ড ও মাদকের বেচা-কেনা করে আসাছে। কয়েকদিন আগে বাংলাদেশে এসে সীমান্ত সংলগ্ন পাকুড়িয়া নিজ গ্রামে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

সীমান্তের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হাবুর বিরুদ্ধে ৩টি মাদক মামলায় সশ্রম কারাদণ্ড ছাড়াও মাদক ও অস্ত্র মামলায় ১৪ বছর সশ্রম কারাদণ্ড, ১২টি মাদক মামলা ও ১টি হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাসহ মোট ২২টি মামলা রয়েছে।

 

সন্ত্রাসী হাবু ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার মহেষপুরের নিশ্চিন্তপুর গ্রামে বিয়ে করে সেখানেও বসবাস করতো এবং সেখান থেকে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল।

Exit mobile version