Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কুষ্টিয়ার কুমারখালীতে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ার কুমারখালীতে অস্বচ্ছল পরিবারের বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও ইঞ্জিনিয়ারিং পর্যায়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি দেওয়া হয়েছে। ৩০ জন শিক্ষার্থীর মাঝে চার বছর মেয়াদী (প্রতিমাসে এক হাজার) ও বিভিন্ন শ্রেণীর ৩৮ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। এছাড়া বিদ্যালয় প্রাঙ্গণে ২শ টি শোভাবর্ধনকারী বৃক্ষরোপণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকালে উপজেলার সদকী ইউনিয়নের জি ডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুল প্রাঙ্গণে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচির আয়োজন করে বে-সরকারি সংস্থা দরবেশপুর শামসুদ্দিন আহমেদ (শাম) ফাউন্ডেশন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা’র সভাপতি আব্দুস সালাম। এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ভালো ছাত্র হলে পয়সার অভাব হয় না। পড়াশোনা থেমে থাকে না। আমি ভালো ছাত্র খুঁজি। কিন্তু ভাল ছাত্র পাইনা। আমরা সব সময় মানুষের কল্যাণে কাজ করছি। তোমরা মনযোগ দিয়ে পড়াশোনা করো। মানুষের মত মানুষ হও। দেশ ও মানুষের কল্যাণে কাজ করো।

 

জি ডি শামসুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুলের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন কুষ্টিয়া জেলা সমিতি ঢাকা’র সাবেক মহাসচিব ও দিশা এনজিওর পরিচালক মো. রবিউল ইসলাম। শাম ফাউন্ডেশনের সভাপতি মো. শরিফুল ইসলাম মাসুমের পরিচালনায় অনুষ্ঠানে জেলা সমিতি ঢাকা’র সদস্য মন্ডলী, শাম ফাউন্ডেশনের উপদেষ্টামন্ডলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

Exit mobile version