রাজবাড়ীর বিভিন্ন স্থানে হঠাৎ পুলিশি তল্লাশি

রাজবাড়ী প্রতিনিধি :

 

রাজবাড়ীর বিভিন্ন থানা পুলিশের আয়োজনে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করেছে পুলিশ। জেলার অধিকতর নিরাপত্তার জন্য এই তল্লাশি বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

 

আজ শুক্রবার দুপুরের পর থেকে রাজবাড়ীর বিভিন্ন সড়ক, রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক ও ঢাকা-খুলনা মহাসড়ক এলাকায় এসব চেকপোস্ট বসানো হয়েছে। এসব রাস্তায় চলাচলকারীরা বলেন, সন্দেহ জনক মোটরসাইকেল, প্রাইভেটকার, ট্রাক, মাহেন্দ্র ও ইজিবাইকগুলোতে পুলিশ তল্লাশি করছে।

 

চেকপোস্টে পুলিশ কাউকে হয়ারানি অথবা যাতায়াতে বাঁধা দিচ্ছে না। বালিয়াকান্দি-মধুখালী সড়কে চেকপোস্ট স্থাপন করেন থানা পুলিশ সদস্যরা। বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক মো. রাজিবুল ইসলাম বলেন, আমারা নিরাপত্তার স্বার্থে কাজ করছি। এমন চেকপোস্ট মাঝে মাঝেই করা হয়। এখন পর্যন্ত আমরা কাউকে আটক বা গ্রেফতার করিনি। বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে এমন চেকপোস্ট কিনা? এর উত্তরে বলেন, প্রশ্নই ওঠে না।

 

রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. লিয়াকত আলী বলেন, চেকপোস্টে আমাদের নেতাকর্মীদের আটক বা গ্রেফতার করা হয়নি। তবে সরকারের পক্ষ থেকে আমাদের নানা ভাবে হয়রানি করা হচ্ছে।

 

রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, পুলিশের কাজ নিরাপত্তা নিয়ে কাজ করা। আমাদের জেলায় প্রবেশপথগুলোতে সন্দেহজনক ব্যক্তি, যানবাহনগুলোকে তল্লাশি করা হচ্ছে। আমরা কাউকে হয়রানি করার জন্য কিছু করছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *