আর্জেন্টিনা স্কোয়াডে পরিবর্তনের আভাস

অনলাইন ডেস্ক :

 

বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচে আরব আমিরাতকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। তবে ম্যাচ শেষ হতেই আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি এমন কিছু বললেন, যা শোনার জন্য অনেকেই প্রস্তুত ছিলেন না। কারণ বিশ্বকাপের স্কোয়াডে পরিবর্তনের আভাস দিয়েছেন তিনি।

 

ম্যাচ শেষে স্কালোনি বলেন, ‘আমাদের ছোট কিছু সমস্যা আছে। হাতে সময় আছে সিদ্ধান্ত নেওয়ার। আমরা পরিবর্তন করতে পারি, আশা করব তা যেন করা না লাগে, তবে সম্ভাবনা আছে। আমি বলছি না, তারা তালিকা থেকে ছিটকে যাবে। দলের বাইরে এমন অনেকেই আছেন যারা কিনা খেলার জন্য ফিট নন বা তাদের খেলালে ঝুঁকি হতে পারে। সেই খেলোয়াড়রা ঠিক আছে কিনা এই ব্যাপারে আমি নিশ্চয়তা দিতে পারব না। তবে আমাকে সতর্ক থাকতে হবে।’

 

দল ঘোষণার আগে পাউলো দিবালার চোট বেশ দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল। কিন্তু দিনশেষে তাকে নিয়েই স্কোয়াড সাজান স্কালোনি। তবে আরব আমিরাতের বিপক্ষে রোমা ফরোয়ার্ডকে খেলাননি তিনি। পুরোটা সময় বেঞ্চে কাটান আরেক ফরোয়ার্ড নিকোলাস গনসালেস। চোট সমস্যা আছে মার্কোস আকুইনারও। গতকাল প্রথমার্ধের পরপরই তাকে তুলে নেন স্কালোনি।

 

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের ২৪ ঘণ্টা আগে স্কোয়াডে পরিবর্তন আনার নিয়ম আছে। আর্জেন্টিনার প্রথম ম্যাচ আগামী মঙ্গলবার সৌদি আরবের বিপক্ষে। তার আগে স্কালোনি দলে পরিবর্তন আনবেন কিনা তা সময়ই বলে দিবে।

 

এদিকে গতকাল ম্যাচ শেষ করেই কাতারের দোহায় পা রাখে আর্জেন্টিনা। বিশ্বকাপের পুরোটা সময় কাতার বিশ্ববিদ্যালয়ে ক্যাম্প করবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *