Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

দৌলতপুর সীমান্ত থেকে দুই মাদক ও অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত থেকে শীর্ষ দুই মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ। শক্রবার দুপুর ২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রাম থেকে জিয়াউর রহমান টুয়েল (৪৮) ও সেন্টু (৩৮) নামে ওই দু’জন মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা বিলগাথুয়া গ্রামের মৃত আছের উদ্দিন ও মৃত আরজেদ আলীর ছেলে।

 

দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাদক ও অস্ত্র ব্যবসার গোপন বৈঠক চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহর নেতৃত্বে এসআই সেলিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে বিলগাথুয়া গ্রামের হাউস মন্ডলের বাড়ির পিছনে অভিযান চালিয়ে সীমান্তের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী টুয়েল ও সেন্টুকে গ্রেফতার করে। এদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও গত ২৩ অক্টোবর রাতে বিলগাথুয়া গ্রামের আকিদুলের গরুর খামার থেকে ৬টি গরু চুরির মামলাসহ একাধিক মামলা রয়েছে।

 

শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী গ্রেফতারের বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, গরু চুরির এজাহার নামীয় দুই আসামি টুয়েল ও সেন্টু গ্রেফতার হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র মামলাসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

Exit mobile version