জামালপুরে আর্জেন্টিনা ও ব্রাজিল রঙ্গে সেজেছে বাড়ি

নিউজ ডেস্ক:

 

জামালপুরের ইসলামপুরে কাতার ফুটবল বিশ্বকাপের আমেজ বইছে। আসন্ন কাতার বিশ্বকাপের আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকার আদলে মেসি ও নেইমারের বাড়ি রং করে এলাকাজুড়ে উন্মাদনা ছড়িয়েছে দুই যুবক।

 

একজন জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের চরদাদনা গ্রামের ফুটবল ভক্ত আব্দুর রাজ্জাকের ছেলে মিনহাজ ইসলাম এবং অন্যজন একই এলাকার প্রতিবেশী বাদশা আলমের ছেলে শামীম হাসান।

 

শামীম হাসান ও মিনহাজ ইসলাম তাদের প্রিয় দুই ফুটবল তারকার নামে বাড়ি নামকরণের পাশপাশি আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকায় রাঙিয়েছে টিনের ঘর। বাড়ির ওপর উড়ছে তাদের প্রিয় দল ও দেশের পতাকা। বিষয়টি অবাক হওয়ার মতো ঘটনা হলেও আর্জেন্টিনা ও ব্রাজিলের বাড়ি বলে খ্যাত এই বাড়ি দুটি দেখতে প্রতিনিয়ত ভিড় জমাচ্ছেন শত শত মানুষ।

 

জানা যায়, আর্জেন্টিনা ভক্ত শামীম হাসান ছোটকাল থেকেই তিনি মেসির ভক্ত। তাই তিনি তার জামানো টাকা দিয়ে টিনসেট বাড়িকে রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকার আদলে। যার মাঝখানে রয়েছে মেসির ছবি। ছবির একপাশে রয়েছে মাতৃভূমি বাংলাদেশের পতাকাও।

 

অন্যদিকে একই এলাকার প্রতিবেশী মিনহাজ তার পাকা বাড়িকে রাঙিয়েছেন তার পছন্দের দেশ ব্রাজিলের পতাকার আদলে। মিনহাজ ও তার সমর্থিতদের আশা এবারের বিশ্বকাপ তার পছন্দের দেশ ব্র্রাজিলই বিশ্বকাপ নিবে।

 

ফুটবল বিশ্বকাপকে ঘিরে আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকার আদলে বাড়ি রং করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হওয়া কোন ভক্তের প্রিয় দলটি বিশ্বকাপে বিজয়ী হবে-সেটির জন্য অপেক্ষা করতে হবে কাতার আসরের ফাইনাল পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *