গুগল সার্চে শীর্ষে অ্যাম্বার হার্ড, তৃতীয় রানী এলিজাবেথ

অনলাইন ডেস্ক :

 

চলতি বছরের সবচেয়ে আলোচিত ও বিতর্কিত একটি বিষয় ছিল হলিউড অভিনেতা জনি ডেপ ও তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের মধ্যে মানহানি মামলা। এ মামলাকে কেন্দ্র করে বছরজুড়েই সংবাদের শিরোনাম হয়েছেন দুই তারকা।

 

সেলেব ট্যাটলার গুগল ট্রেন্ডে থাকা দেড়শো জন তারকার ডেটা পয়েন্ট বিশ্লেষণ করে জানিয়েছে, অ্যাম্বার হার্ডকেই এবছর গুগল সার্চে সবচেয়ে বেশিবার খুঁজেছে মানুষ। এমনকি গেল সেপ্টেম্বরে মৃত্যুবরণ করা ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথক সম্পর্কে জানতেও এতবার সার্চ দেওয়া হয়নি। দ্বিতীয় জনি ডেপের পরেই তৃতীয় স্থানে রয়েছে রানি দ্বিতীয় এলিজাবেথের নাম, তার নামে গুগলে সার্চের সংখ্যা ৪.৩ মিলিয়ন।

 

চতুর্থ স্থানে এনএফএল’র টম ব্রাডির নামে সার্চের সংখ্যা চার মিলিয়ন। স্ত্রী গিজেল বুন্দশেনের সাথে বিচ্ছেদ এবং অবসর ঘোষণার চল্লিশ দিনের মাথায় আবার মাঠে ফেরা তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।

 

পিট ডেভিডসন দখল করেছেন ষষ্ঠ স্থান। এই তালিকায় তার খ্যাতনামা প্রেমিকা কিম কার্দাশিয়ানের অবস্থান পঞ্চম। কার্দাশিয়ানের নামে গুগলে সার্চের সংখ্যা ৩.৫ মিলিয়ন। অন্যদিকে, টুইটারের নতুন মালিক ও বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক গুগল সার্চ তালিকায় রয়েছেন সপ্তম স্থানে, তার নামে সার্চ দেওয়া হয়েছে ৩.১৯ মিলিয়ন। তালিকার অষ্টম স্থানে রয়েছেন হলিউড অভিনেতা উইল স্মিথ, নবম স্থানে রয়েছেন স্ট্রেঞ্জার থিংস তারকা ববি ব্রাউন এবং দশম স্থানে আছেন জেনডায়া ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *