মেসির গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক :

 

বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার মুখোমুখি অস্ট্রেলিয়া। এই ম্যাচ জিতলে কোয়ার্টার ফাইনালে উঠবেন লিয়োনেল মেসিরা। এমন সমীকরণের ম্যাচে ১ গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা  

 

প্রথম থেকেই বলের দখল ছিল আর্জেন্টিনার। ছোট ছোট পাসে আক্রমণে ওঠার চেষ্টা করেন মেসিরা। অন্য দিকে রক্ষণ মজবুত রেখে প্রতি আক্রমণে খেলার লক্ষ্যে নামে অস্ট্রেলিয়া। কিছুটা শারীরিক ফুটবল খেলার চেষ্টা করে তারা।

 

চোটের কারণে ডি মারিয়া না থাকায় প্রান্ত ধরে আক্রমণ কম হয় আর্জেন্টিনার। থ্রু বলে খেলার চেষ্টা করে তারা। মেসিকে মাঝে রেখে অস্ট্রেলিয়ার বক্সে ঢোকার চেষ্টা করে আর্জেন্টিনা।

 

মাঝমাঠের দখল আর্জেন্টিনার কাছেই থাকে। ১৮ মিনিটের মাথায় প্রতি আক্রমণ থেকে এক বার আর্জেন্টিনার বক্সে ঢোকে অস্ট্রেলিয়ার ফুটবলাররা। কিন্তু গোলে শট মারার আগেই বল গোললাইন অতিক্রম করে চলে যায়। আর্জেন্টিনার কাছে বলের দখল বেশি থাকলেও গোলমুখী শট নিতে পারেননি মেসিরা।

 

ধীরে ধীরে খেলায় ফেরার চেষ্টা করে অস্ট্রেলিয়া। ২২ মিনিটের মাথায় ম্যাচের প্রথম কর্নার পায় তারা। কিন্তু সেখান থেকে কোনও বিপদ তৈরি হয়নি আর্জেন্টিনার গোলে।  মিনিট বলের বেশির ভাগ দখলই অস্ট্রেলিয়ার ফুটবলারদের পায়ে।

বিস্তারিত আসছে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *