বাংলাদেশ-ভারতের শেষ ওয়ানডের টিকিট পাওয়া যাবে যেখানে

অনলাইন ডেস্ক :

 

তৃতীয় বা শেষ ওয়ানডে ম্যাচে ভারতকে হোয়াইটওয়াশের লক্ষ্যে আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রামের মাঠে নামবে বাংলাদেশ দল। এই ম্যাচের টিকিটের মূল্য এবং প্রাপ্তির স্থান সম্পর্কে বিস্তারিত জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

ম্যাচের আগের দিন ৯ ডিসেম্বর থেকে টিকিট মিলবে দুই জায়গায়। বিটাক মোড়ের কাছে সাগরিকা টিকিট কাউন্টার এবং এম এ আজিজ স্টেডিয়ামে টিকিট কাউন্টারে পাওয়া যাবে তৃতীয় ওয়ানডের টিকিট। সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিলবে শেষ ওয়ানডের টিকিট। শর্তসাপেক্ষে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও। অনলাইনে টিকিট কাটার কোনো ব্যবস্থা এবারও রাখেনি বিসিবি।

 

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টিকিটের সর্বনিম্ন দাম ২০০ টাকা। সেটি দিয়ে খেলা দেখা যাবে ওয়েস্টার্ন স্ট্যান্ডে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা, ক্লাব হাউসে ৫০০ টাকা। এছাড়া ইন্টারন্যাশনাল গ্যালারিতে ১ হাজার টাকা খরচ করে দেখতে পারবেন খেলা। সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা করে খরচ করতে হবে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপ হসপিটালিটিতে খেলা দেখতে গেলে।

 

প্রসঙ্গত, মিরপুরে প্রথম দুই ওয়ানডেতে জিতে এরই মধ্যে ভারতের বিপক্ষে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। ১০ ডিসেম্বর চট্টগ্রামে সিরিজের তৃতীয় ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *