অবশেষে শুরু হচ্ছে ‘পুষ্পা টু’র শুটিং

অনলাইন ডেস্ক :

 

কাজ শুরু হবে বলেই কোথায় উধাও হয়েছিলেন নায়ক? কিছু দিন আগেই ‘পুষ্পা টু’-এর খবর জানতে চেয়ে রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়েছিলেন দেশ-বিদেশের জনতা। শেষমেশ খবর মিলল। রাশিয়া থেকে ফিরেছেন অল্লু অর্জুন। জানা গেছে, পুরোদমে শুটিং শুরু হবে ১২ ডিসেম্বর থেকে।

 

‘পুষ্পা: দ্য রাইজ’-এর সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য উদগ্রীব হয়ে আছেন দর্শক। বহু দিন আগে সিনেমার কথা ঘোষণা হলেও কাজ শুরু হওয়ার খবর মেলেনি। যার পরই দর্শকদের একাংশের ধৈর্যচ্যুতি হয়।

 

প্রযোজক নবীন ইয়ারনেনি জানিয়েছিলেন, অক্টোবরের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে শুটিং শুরু হবে হায়দরাবাদ থেকে। তার পর জঙ্গলে যাওয়া। তার পর অন্যান্য জায়গায়। সেই মতো শুরুটা হলেও ‘পুষ্পা: দ্য রুল’-এর কাজ বিশেষ এগোয়নি। কারণ, নায়ক অল্লু নিজেই ব্যস্ত হয়ে পড়েছিলেন।

 

জানা যায়, রাশিয়ায় সিনেমার প্রচার সেরে মাঝরাতে দেশে ফিরেছেন অল্লু অর্জুন। আর কোনও বিরতি নেবেন না। সরাসরি সেটে গিয়ে কাজ শুরু করবেন। আগামী ১৫ দিন তার একটানা শুটিং পড়েছে। এর পর তিনিই জানান, ডিসেম্বরের ১২ তারিখ থেকে হায়দরাবাদে শুটিং শুরু হবে, যেমন কথা ছিল। নির্বিঘ্নেই শেষ হবে কাজ।

 

গত মাসে শুটিংয়ের মহড়া দিয়েছিলেন নির্মাতারা। সেখানে উপস্থিত ছিলেন অল্লু। আগামী ১৭ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’র মুক্তির এক বছর পূর্ণ হবে। সেই উপলক্ষে সিক্যুয়েলের মহড়া শুটিংয়ের কিছু ঝলক সামনে আনা হবে।

 

২০২১ সালের ডিসেম্বরে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মুক্তির পর দর্শকের উন্মাদনা দেখে দ্বিতীয় পর্ব নির্মাণের কথা ভেবেছিলেন প্রযোজক। সুকুমার পরিচালিত এই সিনেমাতেও পুষ্পা রাজের ভূমিকায় অর্জুন। পুলিশের নাকের ডগা দিয়ে জঙ্গলের রক্তচন্দন কাঠ পাচার করে চলেছিল যে দস্যু, এবারও সেই চরিত্রেই অভিনেতা। তার প্রেমিকা শ্রীবল্লির চরিত্রে আবারও দেখা যাবে রাশমিকাকে। আর পুলিশ অফিসার? তার উর্দি পরবেন ফাহাদ ফাসিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *