ফের পর্দায় ফিরছেন ‘মুন্না ভাই’ জুটি

অনলাইন ডেস্ক :

 

ভারতের প্রজাতন্ত্র দিবসে বিশেষ খবর দিলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সঞ্জয় দত্ত। ফের অভিনেতা আরশাদ ওয়ারসির সঙ্গে জুটি বাঁধছেন এই তারকা। তাহলে কি ‌‘মুন্নাভাই’ ও ‘সার্কিট’ হয়ে বড়পর্দায় ফিরছেন তারা? ছবির পোস্টার দেখার পর এই প্রশ্ন উঠছে অনেকের মনে।

 

২০০৩ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘মুন্নাভাই এমবিবিএস’। সেই থেকে বড়পর্দায় মুন্না ও সার্কিটের জুটির সাফল্যের শুরু। দর্শকদের আবদারেই মুন্না ও সার্কিট হিসেবে সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসিকে ফিরিয়ে আনেন রাজকুমার হিরানি। ২০০৬ সালে মুক্তি পায় ‘লাগে রহো মুন্নাভাই’। সে ছবিও বক্স অফিসে ভাল ব্যবসা করে।

 

২০১৬ সালে যখন সঞ্জয় বেআইনিভাবে অস্ত্র রাখার অপরাধে নিজের সাজা খাটিয়ে জেল থেকে বেরিয়ে আসেন, প্রযোজক বিধুবিনোদ চোপড়া ‘মুন্নাভাই’ সিরিজের তৃতীয় সিনেমার ঘোষণা করেন। সেই থেকে ‘মুন্নাভাই ৩’-এর অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

 

কিন্তু মাঝে আবার সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’র কাজে ব্যস্ত হয়ে পড়েন রাজকুমার হিরানি। এছাড়া কিছুদিন আগেই ক্যানসারমুক্ত হয়ে পুরোপুরি অভিনয়ে ফিরেছেন সঞ্জয় দত্ত। আসার পর জানিয়েছিলেন, যত দিন বেঁচে থাকবেন, তত দিন অভিনয় করে যাবেন।

 

বৃহস্পতিবার সরস্বতী পূজা, আবার ভারতের প্রজাতন্ত্র দিবসও। বিশেষ এই দিনেই নতুন ছবির পোস্টার প্রকাশ করেছেন সঞ্জয় দত্ত। যেখানে জেলখানায় কয়েদির পোশাকে দেখা গেছে সঞ্জয় ও আরশাদকে। একেবারে মুন্না ও সার্কিটের মুডেই যেন রয়েছেন তারা। তবে ছবির নাম এখনো ঘোষণা করা হয়নি। তাই এখনই নিশ্চিতভাবে এই ছবিকে ‘মুন্নাভাই ৩’ ছবির পোস্টার বলা সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *