নতুন নেতৃত্বে আলোর মুখ দেখছে বাজুস

অনলাইন ডেস্ক :

 

বাংলাদেশের স্বর্ণালঙ্কারকে বিশ্বদরবারে পরিচিত করতে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে আলোর মুখ দেখছে দেশের জুয়েলারি শিল্প। আল্লাহর রহমতে তাঁর ইচ্ছায় বাংলাদেশ জুয়েলারি ব্যবসায়ীরা এক ছাতার নিচে এসেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমাদের সকল ব্যবসায়ীদের একত্রিত হয়ে কাজ করতে হবে এটিই তাঁর নির্দেশ। মতবিনিময়সভায় বাজুস নেতৃবৃন্দ এসব কথা বলেন।

 

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে নওগাঁর বালুডাঙ্গা কনভেনশন সেন্টারে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন নওগাঁ জেলা শাখার আয়োজনে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

বাজুসের সহ সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রেসিডেন্টের নির্দেশনায় সারা দেশে জুয়েলারি ব্যবসায়ীদের নিয়ে এ রকম মতবিনিময়সভা করা হচ্ছে এবং সকল জেলার ব্যবসায়ীদের সব রকম খবর প্রেসিডেন্টের মাথায় রয়েছে। প্রেসিডেন্টের নেতৃত্বে খুব দ্রুত ঢাকায় একদিন মতবিনিময়সভা অনুষ্ঠিত হবে। সেখানে দেশের সব জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে কার্যনির্বাহী সদস্য ও সদস্যসচিব, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপ রিপনুল হাসান বলেন, বাজুস প্রতিষ্ঠার পরে এই প্রথম এমন একজন আন্তরিক প্রেসিডেন্ট পেয়ছি। প্রেসিডেন্ট চান, বাংলাদেশের সব ব্যবসায়ীরা এক সঙ্গে মিলেমিশে ব্যবসা করবে এবং দেশের উন্নয়নে অবদান রাখবে। স্বর্ণ ব্যবসায়ীদের কেউ যাতে স্বর্ণ চোরাকারবারি না বলতে পারে এ জন্যই আমাদের প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর বাজুসের দায়িত্ব নিয়েছেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে কার্যনির্বাহী সদস্য ও সদস্য বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিং পবিত্র চন্দ্র ঘোষ বলেন, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে বাজুস এখন সারা বাংলাদেশে একটি শক্তিশালী সংগঠন হিসেবে রূপান্তরিত হয়েছে। দেশে স্বচ্ছভাবে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে প্রেসিডেন্টের হাত শক্তিশালী করতে হবে। তাহলে আমাদের সকল সমস্যা সমাধান হবে।

বাজুস নওগাঁ জেলা শাখার সভাপতি আবু সাইদ রাজুর সভাপতিত্বে বাজুস নওগাঁ জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজুসহ বগুড়া, রাজশাহী, জয়পুরহাট বাজুস জেলা শাখার সভাপতি এবং সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *