চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

 

চুয়াডাঙ্গায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অভিযানে বিভিন্ন সময়ে জব্দ প্রায় ৪ কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার সকাল ১১টায় চুয়াডাঙ্গা ৬ বিজিবির সদর দপ্তরে ২৬ হাজার ১৮৮ বোতল ফেনসিডিল, ৫.৫২ কেজি হেরোইন, ৬৭০ কেজি গাঁজাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির দক্ষিণ-পশ্চিম অঞ্চলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদ। আরও উপস্থিত ছিলেন বিজিবি কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেন, চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

 

চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বিভিন্ন সীমান্ত থেকে গেল তিন বছরে উদ্ধার হওয়া মাদকদ্রব্য নষ্ট করা হয়েছে। এর মধ্যে রয়েছে ২৬ হাজার ১৮৮ বোতল ফেনসিডিল, ৩৭ লিটার দেশীয় লুজ মদ, ৭ বোতল বিয়ার, ৬৭০.১৫ কেজি গাঁজা, ৬১১ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ হাজার ৬৩৬ প্যাকেট ভারতীয় বিড়ি, ৫ হাজার ৯৭৯ পিস নেশা জাতীয় ট্যাবলেট, ২ হাজার ৫৫০ পিস নেশা জাতীয় ইনজেকশন, ৫.৫২ কেজি হেরোইন ও ৪৭ গ্রাম কোকেন। যার আনুমানিক মূল্য ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *