এবারেও চাঁদরাতে আসছে জেমসের গান

অনলাইন ডেস্ক :

 

গতবারের মতো এবারও রোজার ঈদের চাঁদরাতে আসছে জেমসের নতুন গান। গানটি জেমসের পক্ষ থেকে তার ভক্তদের জন্য ঈদের উপহার হিসেবে ঘোষণা দেওয়া হয়েছে। গতবার জেমসের প্রকাশিত সর্বশেষ গান ‘আই লাভ ইউ’ যৌথভাবে লিখেছিলেন বিশু। প্রখ্যাত এই গীতিকার প্রয়াত হয়েছেন সম্প্রতি।

 

ফেসবুক ও বসুন্ধরা ডিজিটালের চ্যানেলে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এ ঘোষণা দেওয়া হয়।

জেমসের এবার প্রকাশ হতে যাওয়া গান কে লিখেছেন তা জানা যায়নি। গানের নাম কী সেটিও জানা যায়নি। গানের নাম ভক্তদের জন্য সারপ্রাইজ হিসেবে রাখা হয়েছে বলে জানান জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন।

 

তিনি বলেন, ‘গেল বছরের রোজার ঈদেও জেমসের গানটি ছিল ভক্তদের জন্য চমক। সেই ধারাবাহিকতা রাখা হয়েছে এবারও। আশা করি, জেমসভক্তরা গানটি গ্রহণ করবেন।’

 

পুরো নাম ফারুক মাহফুজ আনাম জেমস। ছোট থেকেই হয়তো বাউন্ডুলেপনা পেয়ে বসেছিল তাকে। উত্তরবঙ্গের এই ছেলে নওগাঁর পত্নীতলায় জন্মগ্রহণ করেন। বাবা ছিলেন সরকারি চাকরিজীবী, সেই সূত্রে ছোটবেলা থেকেই দেশের বিভিন্ন জেলায় বাবার সঙ্গেই ঘুরে বেড়াতে হতো।

বাবা চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারমান হলেন আর তাকেও থাকতে হলো চট্টগ্রামে, সেখান থেকে মাথায় উঁকি দিল নতুন পাগলামি। আর এই পাগলামিই আজ তাকে বিশ্বের মাঝে তুলে ধরেছে। মানুষ চেনে তাঁকে রকস্টার জেমস নামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *