Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কুষ্টিয়ায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে সম্মিলিত পেশাজীবী পরিষদের বিবৃতি

কুষ্টিয়া প্রতিনিধি : বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ কুষ্টিয়া জেলা শাখার নেতৃবৃন্দৃ এক যৌথ বিবৃতিতে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেছেন। নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখার অশুভ ষড়যন্ত্রের অংশ হিসেবে রাজনৈতিক প্রতিহিংসামূলক জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাষ্ট মামলার সাজানো রায়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রাখা হয়েছে।

বিচার বিভাগের উপরে আওয়ামীলীগ সরকার নগ্ন হস্তক্ষেপ করছে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিনে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। দেশের সকল নাগরিক যখন মামলায় জামিন পাচ্ছেন, সেখানে একই ধরণের মামলায় বেগম খালেদা জিয়াকে জামিন দেওয়া হচ্ছে না।

নেতৃবৃন্দ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি এবং সুচিকিৎসার জন্য জোর দাবি জানিয়েছেন। বিবৃতিতে যারা স্বাক্ষর করেন তারা হলেন, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সদস্য সচিব এ্যাড. শামিম উল হাসান অপু, যুগ্ম আহবায়ক এ্যাড. বুলবুল আহমেদ লিটন, সাখাওয়াত ইবনে মইন চৌধুরী, বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ কুষ্টিয়া শহর শাখার সভাপতি এ্যাড. হাসান রাজ্জাক রাজু ও সাধারণ সম্পাদক আশরাফুল করিম শাওন।

Exit mobile version