Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ গ্রাম পুলিশ খোকসার রাজ্জাক

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ার খোকসা থানা পুলিশকে সহযোগিতাকারী আব্দুর রাজ্জাক খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ গ্রাম পুলিশের পুরস্কার পেয়েছেন।

 

তিনি চলতি বছরের সেপ্টেম্বর মাসে ডাকাত, সন্ত্রাসী গ্রেফতার, মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিলে সহযোগীতা করায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ গ্রাম পুলিশ (চৌকিদার) হিসাবে মনোনীত হওয়ায় তাকে ০৭ অক্টোবর শনিবার খুলনা রেঞ্জ ডিআইজি প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরুপ সম্মাননা স্মারক এবং নগদ অর্থ পুরুস্কারে ভূষিত করেন।

 

গ্রাম পুলিশ আব্দুর রাজ্জাক(৪৭) খোকসা থানার ওসমানপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের জাবেদ আলীর ছেলে। তিনি ইউপির ৬নং ওয়ার্ড ওসমানপুর গ্রাম পুলিশের দায়িত্ব পালন করে আসছেন।

 

গ্রাম পুলিশ আব্দুর রাজ্জাক মুঠোফোনে জানান, দেশ ও জাতির কল্যাণে গ্রাম পুলিশের পেশা কে পরমব্রত হিসেবে নিয়েছি। সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে আমি বদ্ধপরিকর। আমাকে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ গ্রাম পুলিশের সম্মাননা পুরস্কার প্রদান করায় খুলনা রেঞ্জ ডিআইজি স্যার কুষ্টিয়া জেলা পুলিশ সুপার স্যার সহ উর্ধ্বতন সকল পুলিশ অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

 

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোস্তফা হাবিবুল্লাহ জানান, যে কোনো অবস্থান থেকে আন্তরিকতার সহিত কাজ করতে পারলে আত্বতৃপ্তি ও সম্মানিত হওয়া সম্ভব। গ্রাম পুলিশ আব্দুর রাজ্জাক পুরস্কারের জন?্য কাজ করে নি। বরং দায়িত্ববোধ থেকে দেশের জন?্য কাজ কারায়, তাকে পুরস্কৃত করেছে।

Exit mobile version