Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

টাইগার থ্রি’র ট্রেলারে অ্যাকশন অবতারে সালমান-ক্যাটরিনা জুটি

অনলাইন ডেস্ক :

 

বছরের শুরুতে ‘পাঠান’ এ একসঙ্গে এসে ঝড় তুলেছিল বলিউডের দুই খান। বছর শেষে আবারও একসঙ্গে আসছেন তারা। ‘টাইগার ৩’ সিনেমায় তাদের দেখতে অধীর আগ্রহে আছে দর্শক। আজ সোমবার দুপুরে প্রকাশ করা হয়েছে দুই খানের এক সিনেমার ট্রেলার।

 

জানা গেছে, সিনেমাটি ১২ নভেম্বর মুক্তি পাচ্ছে। যদিও পূর্বে ঘোষণা করা হয়েছিল যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের ‘টাইগার ৩’ শেষ পর্ব দিপাবলিতে মুক্তি পাবে। কিন্তু রহস্যজনকভাবে যশ রাজ ফিল্মস প্রোডাকশন সোমবার ‘টাইগার ৩’-সিনেমার মুক্তি তারিখ ঘোষণা করেছে ১২ নভেম্বর।

 

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের টাইগার ফ্যাঞ্চাইজির তৃতীয় পর্ব। মাত্র ২ মিনিট ৫১ সেকেন্ডের জমজমাট অ্যাকশনে ভরপুর ট্রেলারটি সিনেমা নিয়ে বাড়িয়ে দিয়েছে দর্শকের কৌতূহল। সালমান খান বুঝিয়ে দিয়েছেন পর্দায় ঝড় তুলতে আসছেন তিনি।

 

ধুন্ধুমার অ্যাকশন, রোমান্স ও উত্তেজনায় ভরপুর এই ট্রেলার এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে সবার চর্চায়। এই সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। জানা গেছে, সিনেমায় শাহরুখের দৃশ্য ধারণ করতে ৩৫ কোটি রুপি খরচ করেছেন পরিচালক। কিন্তু ট্রেলারে শাহরুখকে দেখা যায়নি। শেষ দিকে দেখা গেছে ইমরান হাশমিকে। সিনেমায় খলচরিত্রে দেখা যাবে তাকে।

ট্রেলারে দেখা যায় টাইগারকে বিশ্বাসঘাতক বলা হচ্ছে। দেশ কিংবা পরিবার, যে কোনো একটিকে বাঁচাতে পারবেন, এমন কঠিন পরিস্থিতিতেও পড়তে দেখা গেছে টাইগারকে। এই পরিস্থিতি কীভাবে মোকাবিলা করে টাইগার তা বড় পর্দায় দেখা যাবে ১২ নভেম্বর।

Exit mobile version