Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

পাংশায় সংখ্যালঘু পরিবারের উপর হামলা, থানায় মামলা

পাংশা প্রতিনিধি :

 

রাজবাড়ীর পাংশায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে। ৭ জানুয়ারী সন্ধায় উপজেলার পাট্টা ইউপির বিলজোনা গ্রামের বিমান বিশ্বাসের বাড়িতে এ ঘটনা ঘটে। বিমান ওই এলাকার অজিত বিশ্বাসের ছেলে।

 

এ ঘটনায় ৯ জানুয়ারী ১০ জনকে আসামী করে পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং ৫। মামলা সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধ ও সামাজিক আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস এর ছেলে সাব্বির বিশ্বাস সহ অন্যান্য আসামীগন বিলজোনা বিমান বিশ্বাস এর বাড়িতে হামলা চালায়। বিমানকে না পেয়ে গালিগালাজ করে, বিমানের পিতা অজিত বিশ্বাসকে ঘর থেকে বের করে আনে। ঘটনা সম্পর্কে তার জ্যাঠাতো ভাই সুরঞ্জন বিশ্বাস (৪০) প্রতিবাদ করলে তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাত জখম করে। এবং মা সারতী বিশ্বাসকে এলোপাথারীভাবে পিটিয়ে আহত করে। এসময় ঘড়ের আসবাবপত্র ভাংচুর করে  ৮ ভরি স্বর্ণালংকার ও নগত ৫ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

 

এ বিষয়ে পাংশা মডেল থানা অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

Exit mobile version