ট্রেলারে উত্তাপ ছড়াল মির্জাপুর ৩

অনলাইন ডেস্ক :

 

অপেক্ষার পালা শেষ। মুক্তি পেয়ে গেল ভারতের সবচেয়ে প্রতীক্ষিত ওয়েব সিরিজ মির্জাপুরের তৃতীয় সিজনের ট্রেলার। মারাকাটারি অ্যাকশন ও মির্জাপুরের গ্যাংস্টারদের মুখোমুখি লড়াইয়ে বেশ উপভোগ্য এক ট্রেলার প্রকাশ করলেন নির্মাতারা।

 

গুড্ডু ভাইয়া (আলি ফজল) একটি হাতুড়ি দিয়ে শহরের মাঝখানে আসীন কালীন ভাইয়ার (পঙ্কজ ত্রিপাঠী) মূর্তি ভেঙে ফেলার মাধ্যমে ট্রেলারটি শুরু হয়।

একের পর এক সামনে আসতে থাকে সিংহাসনের আরো কয়েকজন প্রতিযোগীর চেহারা। বিজয় ভার্মা থেকে আঞ্জুম শর্মা, শত্রু নিধনে তৎপর দেখা যায় সবাইকে। ট্রেলারের শেষে মির্জাপুরের কিং খ্যাত পঙ্কজ ত্রিপাঠী সামনে আসেন এবং তাকে প্রতিশ্রুতি দিতে দেখা যায়, সিংহাসন এবং সাম্রাজ্য রক্ষায় তিনি এমন কিছু করবেন, যা এর আগে কেউ কখনো দেখেনি।

দুর্দান্ত অ্যাকশন প্যাকড ও ভায়োলেন্সে রাজনীতির এপিঠ-ওপিঠের খণ্ডচিত্র দেখা গেছে ট্রেলারে।

বিগত দুই সিজনের চেয়ে এবার যে আরো দুর্ধর্ষ যাত্রার মুখোমুখি হতে যাচ্ছেন দর্শকরা, তা বলাই বাহুল্য। 

গুরমিত সিং ও আনন্দ আইয়ার পরিচালিত এবং এক্সেল এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘মির্জাপুর থ্রি’ আগের তুলনায় আরো আকর্ষণীয় হতে চলেছে বলেই প্রতিশ্রুতি দিয়েছেন নির্মাতারা। ট্রেলারে যার ঝলকও দেখা গেছে। ফলে আসন্ন সিজনের জন্য প্রত্যাশা বেড়ে গেছে অনুরাগীদের।

 

মির্জাপুরের প্রথম সিজনটি মুক্তি পেয়েছিল ২০১৮ সালের ১৬ নভেম্বর। প্রথম সিজনেই বাজিমাত করে সিরিজটি। এরপর দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছিল ২০২০ সালের অক্টোবরে। গত বছর ডিসেম্বর মাসে এর তৃতীয় সিজনের শুটিং শেষ হয়। এতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, বিজয় ভার্মা, রাসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠীর মতো তারকা।
আরো রয়েছেন হর্ষিতা গৌর, আঞ্জুম শর্মা, শিবা চাড্ডা, রাজেশ তাইলাংসহ একাধিক তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *