ঢাকা মেডিকেল গাইনি ওয়ার্ড থেকে ভুয়া নারী চিকিৎসক আটক

ডিপি ডেস্ক :

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে রিপা আক্তার (২২) নামের এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেছে হাসপাতালে দায়িত্বরত আনসার সদস্যরা।

 

২০ জুন, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করা হয়।

 

ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের আনসার প্লাটুন কমান্ডার (পিসি) মিজানুর রহমান জানান, আমি পরিচালক মহোদয়ের ওখানে দায়িত্বে ছিলাম। তখন আমাদের নারী আনসার সদস্য লুৎফা বেগমের মাধ্যমে জানতে পারি এপ্রোন পড়া একজন নারী চিকিৎসক গাইনি ওয়ার্ডে ঘোরাফেরা করছেন স্যার এতে আমাদের সন্দেহ হয়। তখন আমার ফোর্স নিয়ে ওই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে বিভিন্ন ধরনের কথা এবং কৌশল অবলম্বন করে। তখন তিনি নিজেকে একটি ঔষধ কোম্পানিতে চাকরি করে বলে জানান।

 

এখানে তিনি কেন এসেছিলেন জানতে চাইলে তিনি বলেন, আমার বন্ধুর মা ডায়াবেটিস আক্রান্ত সে মেডিকেলে চিকিৎসার আসবে। অথচ এটা গাইনি ওয়ার্ড এখানে কেন ডায়াবেটিক পেশেন্ট আসবে। সকল বিষয় মাথায় রেখে পরে শাহবাগ থানাকে খবর দেয়া হয়। পরে শাহবাগ থানা উপ-পরিদর্শক (এসআই) সানারুল হক তাকে গ্রেফতার করে শাহবাগ থানায় নিয়ে যান।

 

পুলিশের জালে ধরা রিপা আক্তার বলেন, তিনি নিউমার্কেট থেকে অ্যাপ্রনটি কিনেছেন। তার বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার বউলতলী গ্রামে। তার পিতা মৃত কাজি সিকদার। বর্তমানে কামরাঙ্গীরচরের একটি ভাড়া বাসায় থাকছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *