Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

যশোর সদর হাসপাতাল থেকে তিন নারীর টাকা ও মোবাইল চুরি

এবিএস রনি, যশোর প্রতিনিধি : যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা তিন নারীর ভেনিটি ব্যাগ থেকে ১৪ হাজার টাকা মোবাইল ফোন খোয়া গেছে। এ ঘটনায় নায় লিখিত অভিযোগ করেছেন যশোর সদর উজেলার রপদিয়া গোপালপুর গ্রামের তহিদ ইসলাম টুটুলের স্ত্রী চামেলি বেগম নামে এক গৃববধূ।
লিখিত ভভিযোগে বলা হয়েছে, তিনি সোমবার পাশের বাড়ির ভাবিকে নিয়ে হাসপাতালে চিকিৎসা দিতে আসেন। দুপুর সাড়ে ১২টার দিকে টিকিট কাউন্টারের লাইনে দাঁড়িয়ে ছিলেন । টিকিট কাটার পর ব্যাগের চেন খুলে দেখেন তার মধ্যে তিন হাজার টাকা ও প্রয়োজনিয় কাগজ পত্র নেই। একই ভাবে তার পাশে আরও দুই নারীর মধ্যে একজনের ভ্যানিটে ব্যাগ থেকে ছয় হাজার ও আর একজন নারীর ব্যাগ থেকে চার হাজার টাকা হাতিয়ে নেয় অজ্ঞাত পকেট মার।
কোতোয়ালী থানার ডিউটি অফিসার এসআই শারমিন আখতার জানিয়েছেন, হাসপাতালে চামেলি বেগম নামে এক নারীর ব্যাগ থেকে টাকা ও মোবাইল চুরির অভিযোগ করেছেন। তদন্ত করে ব্যবস্থা নিয়ে হবে।
হাসপাতাল তত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ লিটু জানিয়েছেন, হাসপাতালে সার্বক্ষনিক সময় পুলিশ পাহায় থাকা অবস্থায় নারীর ভেনিটি ব্যাগ থেকে টাকা খোয়া যায় খুবই দুঃখজনক।
Exit mobile version