হাবিবুল বাশার হানিফের পক্ষে প্রচারে

ন্যাশনাল ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী মাহবুব উল আলম হানিফের পক্ষে প্রচারে নেমেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন। গতকাল বুধবার বিকেলে কুষ্টিয়া শহরের পৌরসভা বিজয় উল্লাস চত্বর ও শাপলা চত্বরে প্রচার চালান তিনি।
এ সময় হাবিবুল বাশারের সঙ্গে ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ কুমার নন্দী, সহসাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, হাবিবুল বাশারের ভাই বিভাগীয় ক্রিকেট কোচ এমদাদুল বাশার রিপন, ফুটবলার আলমগীর হেলাল, সাব্বির মো. কাদেরী, পলাশ মৃধা, আনিসুর রহমান, খোকন সিরাজুল ইসলাম, হাবিবুর রহমান প্রমুখ।

নির্বাচনী প্রচারের সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কথা বলেন হাবিবুল বাশার। তিনি তাঁদের মধ্যে হানিফের পক্ষে লিফলেট বিতরণ করেন এবং ভোট চান। এ বিষয়ে প্রথম আলোকে হাবিবুল বাশার সুমন বলেন, ‘হানিফ ভাই কুষ্টিয়ার ব্যাপক উন্নয়ন করেছেন, যা এর আগে কখনো হয়নি। এ জন্য প্রচার চালানো হচ্ছে।’ তবে তিনি কুষ্টিয়া শহরজুড়ে ইজিবাইকের দৌরাত্ম্য কমাতে হানিফের সুদৃষ্টি কামনা করেন। এ ছাড়া তিনি কুষ্টিয়ায় ক্রিকেটের জন্য আলাদা মাঠ চান।

হাবিবুল বাশার বলেন, এর আগে কুষ্টিয়া মিলপাড়া এলাকায় মোহিনী মিলের মাঠটির ব্যাপারে সাংসদ হানিফের সঙ্গে তাঁর কথা হয়েছে। তিনি চান, মাহবুব উল আলম হানিফ যেন দ্রুত পদক্ষেপ নিয়ে মাঠটি ক্রিকেট মাঠ হিসেবে রূপান্তর করেন। কেননা, এই কুষ্টিয়া শহরে অনেক প্রতিভাবান ক্রিকেট খেলোয়াড় আছেন, কিন্তু অনুশীলনের তেমন ব্যবস্থা নেই।

আর এ ব্যাপারে হানিফ বলেন, ‘হাবিবুল বাশারের প্রস্তাবের বিষয়টি মাথায় আছে। সেটা নিয়ে কাজ করা হবে।’

Leave a Reply

Your email address will not be published.