Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

উন্নয়নের ট্রেনে কোনো দুর্নীতিবাজের জায়গা নেই: ইনু

ন্যাশনাল ডেস্ক : উন্নয়নের ট্রেনে কোনো দুর্নীতিবাজের জায়গা নেই বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের ট্রেনে ঢুকে পড়া দুর্নীতির ভূতদের ধ্বংস করতে হবে। সেই সঙ্গে পুলিশের ভেতরে ঘাপটি মেরে থাকা কালো বিড়ালদের তাড়াতে হবে। উন্নয়নের ট্রেনে কোনো দুর্নীতিবাজের জায়গা নেই। পুলিশ প্রশাসনের দায়িত্ব উন্নয়নের ট্রেন থেকে দুর্নীতিবাজদের ধরে কারাগারে পাঠানো।

আজ মঙ্গলবার রাজধানীর মৎস্য ভবন মোড়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনার বরাবর স্মারকলিপি দেওয়ার আগে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

ইনু আরও বলেন, যে রঙের জার্সিই গায়ে থাকুক না কেন, কোনো দুর্নীতিবাজকে রেহাই দেওয়া হবে না। তিনি বলেন, রাজনৈতিক দলের কিছু নেতা ও পুলিশ প্রশাসনের ভেতরে লুকিয়ে থাকা অশুভ সংযোগে দুর্নীতিবাজরা শেখ হাসিনার উন্নয়নকে ব্যাহত করছে। এই অশুভ সংযোগ বিচ্ছিন্ন করতে হবে।
ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতারের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন দলের কার্যকরী সভাপতি রবিউল আলম, সহ-সভাপতি মীর হোসাইন আখতার, স্থায়ী কমিটির সদস্য অ্যাড. হাবিবুর রহমান শওকত প্রমুখ।

Exit mobile version