Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

বন্যার পানিতে ঘরেই স্ত্রীকে সাঁতার শেখাচ্ছেন স্বামী !

অনলাইন ডেস্ক : ভারতের কয়েকদিন প্রবল বর্ষণে গঙ্গা ও যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়েছে। এতে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ জেলার কয়েকটি জায়গায় বন্যা দেখা দিয়েছে। এদিকে, এক দম্পতি বন্যার পানিতে আনন্দ করতে দেখা গেছে। বাড়িতে ঢুকে পড়া বন্যার পানির মধ্যেই জলকেলিতে মেতেছেন তারা। স্ত্রীকে সাঁতারও শেখাচ্ছেন স্বামী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই দম্পতির বাড়িতে কোমর সমান পানি। তাতে দাঁড়িয়েই প্রেমে মজেছেন তারা। জল নিয়ে ছুড়ছেন একে অন্যের দিকে। প্রেমের পাশাপাশি বন্যার জলেই স্ত্রীকে সাঁতারের কৌশল শেখাচ্ছেন স্বামী। তবে কোন অঞ্চলে এই ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া জানা যায়নি।

তবে এক ভিডিওতে ওই নারীকে দেখা যাচ্ছে নীল রঙের শাড়িতে। আবার অন্য একটি ভিডিওতে তার পরনে দেখা যাচ্ছে লাল রঙের শাড়ি। তাই স্বামী-স্ত্রী ভিডিও বানানোর জন্যই ওই জলকেলি করছিলেন না কি, সে প্রশ্নও করেছেন অনেক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী।
প্রবল বর্ষণে প্রয়াগরাজ জেলায় বন্যা পরিস্থিতি তৈরি হওয়ায় জনজীবনও বিপর্যস্ত হয়ে পড়েছে। গত ১৯ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত শহরের সমস্ত স্কুল বন্ধ রাখা হয়েছিল। বন্যা পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইতোমধ্যেই ওই জেলায় বন্যা পরিস্থিতির পরিদর্শন করেছেন।
ভিডিও : https://youtu.be/vHW5RYL-blQ

Exit mobile version