Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

ভেড়ামারায় বৃদ্ধ মাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ায় অপরাধে ছেলেকে দুই মাসের কারাদণ্ড

ইমতিয়াজ আহমেদ রুবেল : কুষ্টিয়ার ভেড়ামারায় বৃদ্ধ মাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ায় অপরাধে মজনু (৬০) নামের এক পাষন্ড ছেলেকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাতে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ দুই মাসের এ বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ।

জানা যায়, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ডে লালুর মোড়ে নিজ মাকে বাড়ি থেকে বের করে দেয় জনৈক মজনু । স্থানীয় ব্যক্তিবর্গ বিষয়টি সমাধানের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জনৈক মজনুকে দুই মাসের এ বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ।

ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, চাঁদগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ডে লালুর মোড়ে জনৈক মজনু। সারাদিন বৃষ্টি ছিল। বিকাল বেলা মা মেয়ের বাড়ি থেকে ছেলের বাসায় থাকতে চাইলে ছেলে বয়স্ক মাকে বাড়ি থেকে বের করে দেয়। স্থানীয় ব্যক্তিবর্গ বিষয়টি সমাধানের চেষ্টা করে ব্যর্থ হন। এছাড়া স্থানীয় ইউপি সদস্যকে পাঠানো হলেও ছেলে তার মাকে স্থান দিতে অস্বীকার করে। বিষয়টি আমার কাছে খবর আসে রাত ৮.৩০ মিনিটে। রাত ৯.১৫ ঘটিকায় ভ্রাম্যমাণ আদালতে তাকে সাজা প্রদান করা হয়। বৃদ্ধ মাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ায় অপরাধে মজনু কে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় ।

Exit mobile version