Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

দৌলতপুরে বানভাসী মানুষের মাঝে রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে গতকাল দৌলতপুর সীমান্তে আবেদের ঘাট পদ্মা পাড়ে প্রায় দুইশত বন্যাদূর্গত পরিবারের মাঝে দিনব্যাপী ত্রাণ বিতরণ করেন জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। এ সময় তিনি বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সহায় সম্বলহীন মানুষের পাশে দাঁড়ানো এটি সকলের নৈতিক দায়িত্ব। তিনি আরও বলেন, বন্যার্তদের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

বর্তমান সরকার মানবতার সরকার। একজন মানুষকেও না খেয়ে মরতে দেবো না। জননেত্রী শেখ হাসিনা একজন মানবতার মা। তিনি থাকতে একজন মানুষও না খেয়ে মরবে না ইনশাল্লাহ। বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধাারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি আমাদের বলেছেন যে কোন মুল্যে বন্যার্তদের জন্য যা যা করণীয় সব করা হবে। কোন মানুষকে অভুক্ত থাকতে দেবো না।

এ সময় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. শরীফ উদ্দিন রিমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাক্কির আহমেদ মালিথা, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান কবিরাজ প্রমূখ।

Exit mobile version