দঙ্গলকন্যা ফাতিমা শাহরুখের নায়িকা

অনলাইন ডেস্ক: ভারতীয় বিমান বাহিনীর প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক নির্মিত হতে যাচ্ছে। আপাতত ছবির জন্য ‘স্যালুট’ ও ‘সারে যাহা সে আচ্ছা’ দুটি নাম শোনা যাচ্ছে। এর যে কোনো একটি চূড়ান্ত হতে পারে। কথা ছিল এ ছবিতে রাকেশের ভূমিকায় অভিনয় করবেন আমির খান। কিন্তু ছবিটির জন্য বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নিজে শাহরুখ খানের নাম প্রস্তাব করেছেন।
তার মতে, রাকেশের চরিত্রে তার চেয়ে বলিউড বাদশাহকে বেশি মানাবে। তাই ছবির জন্য শাহরুখকেই বেছে নেয়া হয়েছে। তার সঙ্গেই করেছেন আনুষ্ঠানিক চুক্তি। মহেশ মাথাই পরিচালিত ছবিটির শুটিং শুরু হবে ফেব্রুয়ারি মাসে।
তবে তার আগে বারবার উচ্চারিত প্রশ্নটি হচ্ছে- এ ছবিতে কে হবেন শাহরুখের নায়িকা? রানি মুখার্জি, প্রিয়াংকা চোপড়া ও ক্যাটরিনা কাইফের নাম শোনা গেলেও সর্বশেষ খবর বলছে- এ ছবিতে বলিউড বাদশাহর বিপরীতে দেখা যেতে পারে ‘দঙ্গলকন্যা’ ফাতিমা সানা শেখকে। এটাও আমিরের পরামর্শেই নাকি আগ্রহী হয়েছেন নির্মাতা। পর্দায় ফাতিমার পারফরম্যান্স দেখে নির্মাতারা মুগ্ধ হয়েছেন। তাই এ অভিনেত্রীকে নিয়েই ‘স্যালুট’ শুরু করার ইচ্ছে তাদের। ছবিতে ফাতিমার অন্তর্ভুক্তি তার ক্যারিয়ারকে নতুন সাফল্য এনে দেবে বলেও মন্তব্য করছেন বলিউডবোদ্ধারা।
‘দঙ্গল’ ছাড়াও আমিরের বিপরীতে ‘থাগস অব হিন্দোস্থান’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে ফাতিমাকে। এটি বক্স অফিসে সফল হতে পারেনি। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত এ ছবিতে আরও অভিনয় করেন অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফ। সূত্র : টাইমস নাউ

Facebooktwitterredditpinterestlinkedin
Share:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *