Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কাঁটা লাগা,খ্যাত শেফালি চমক নিয়ে ফিরছেন

বিনোদন ডেস্ক : এক সময়ে ‘কাঁটা লাগা’ গানের রিমিক্সে নেচে রাতারাতি জনপ্রিয় হন শেফালি জারিওয়ালা। সেই সময়ে সাহসী পোশাকে নেচে রীতিমতো সাড়া ফেলেছিলেন তিনি। তারপর রুপালি দুনিয়া থেকে দূরে চলে যান তিনি। দীর্ঘ বিরতি শেষে আবারো তার দেখা পেতে চলেছে দর্শক।

বিগ বস ১৩-য় ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে আসতে চলেছেন সেই শেফালি। এবারের বিগ বসে একের পরে এক বিতর্ক লেগেই রয়েছে। এই মুহূর্তে বিগ বসের ঘরে দুটি গ্রুপ হয়ে গিয়েছে। দুই দলের মধ্যে সমস্যা লেগেই রয়েছে। সেই দুই দলের মধ্যে সমীকরণ বদলাতেই বিগ বসের ঘরে আসতে চলেছেন শেফালি।
বিগ বসের ঘরে কিছু সমস্যা হয় যে, বিভিন্ন মহল থেকে অশালীনতা প্রদর্শনের অভিযোগ ওঠে। প্রতিযোগী সিদ্ধার্ত শুক্লার বিরুদ্ধে ঘরের অন্যান্য নারীদের আপত্তিকরভাবে ছোঁয়ার অভিযোগও রয়েছে। শো-টির হোস্ট সালমান খান নিজেই জানান, এক এক করে প্রায় অর্ধেক সংখ্যক প্রতিযোগীকেই ঘর থেকে বিদায় নিতে হবে। তার বদলে নতুন ওয়াইল্ড কার্ড এন্ট্রিরা আসবে।

গত সপ্তাহেই ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে বিগ বসের ঘরে প্রবেশ করেন তেহসিন পুনাওয়ালা, হিন্দুস্তানি ভাউ ও ভোজপুরি গায়ক-অভিনেতা কেশরি লাল যাদব। অন্যদিকে মিড উইক এভিকশনে লেখক সিদ্ধার্থ দে বেরিয়ে যান বিগ বস-এর ঘর থেকে।

সূত্র : কলকাতা ২৪x৭।

Exit mobile version