‘বিশেষ বান্ধবী’ সাবেক স্ত্রী

বিনোদন ডেস্ক: বলিউড তারকা হৃতিক রোশনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ‘বিশেষ বান্ধবী’ সুজানে খান। সাবেক স্ত্রী সুজানে এখন এই হৃতিকের ‘বিশেষ বান্ধবী’। আজ বৃহস্পতিবার হৃতিকের ৪৫তম জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তিনি।

সাবেক স্বামীর জন্মদিনে সামাজিক মিডিয়ায় হৃতিকের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সুজানে, সঙ্গে লেখেন একটি বিশেষ শুভেচ্ছাবার্তা। ক্যানসারে আক্রান্ত সাবেক শ্বশুর রাকেশ রোশনের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

২০১৪ সালে হৃতিকের সঙ্গে বিচ্ছেদ হয় সুজানের। কিন্তু বন্ধুত্বে ভাটা পড়েনি। এখনো হৃতিককেই নিজের সব থেকে কাছের বন্ধু মনে করেন তিনি। করবেন না–ই বা কেন! হৃতিকের দুটি সন্তানের মা তিনি। বলিউডের বাতাসে কান পাতলে শোনা যায়, নিজেদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন তাঁরা।

মনে করিয়ে দেওয়া যাতে পারে, চার বছর প্রেম করে ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে করেছিলেন হৃতিক রোশন ও সুজানে খান। ২০১৩ সালে বিয়ের ১৩ বছর পূর্তি উদ্‌যাপন করা হয়নি তাঁদের। ১৩তম বিবাহবার্ষিকীর এক সপ্তাহ আগে, মানে ২০১৩ সালের ১৩ ডিসেম্বর হৃতিক ও সুজানের বিবাহবিচ্ছেদের ঘোষণা আসে। কাগজে-কলমে সেই বিচ্ছেদ হয় ২০১৪ সালে।
দুই ছেলে রিদান আর রিহানকে নিয়ে সুখেই দিন কাটছিল হৃতিক-সুজানের। সুখের সংসারে দুঃখের আগুন জ্বলে ওঠে হৃতিকের পরকীয়ায়। ২০১০ সালে মুক্তি পাওয়া ‘কাইটস’ ছবিতে হৃতিকের সহশিল্পী ম্যাক্সিকোর মডেল বারবারা মোরির সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে হৃতিকের। অনেকেই মনে করেন, সেই থেকেই হৃতিক-সুজানের সংসারে অশান্তির শুরু। পরে অবশ্য বারবারা নন, হৃতিকের সঙ্গে প্রেমের সম্পর্ক গাঢ় হয় একই ছবির আরেক অভিনেত্রী কঙ্গনা রনৌতের। তবে কঙ্গনার প্রতিও হৃতিকের প্রেম ক্রমে ফুরিয়ে যায়। তারপর থেকে এই অভিনেতা নিঃসঙ্গ। তবে বেশি দিন একা থাকতে হয়নি তাঁকে। সঙ্গী হিসেবে জুড়ে গেছেন সাবেক স্ত্রী সুজানে।
সূত্র: দ্য ইকোনমিক টাইমস

Facebooktwittergoogle_plusredditpinterestlinkedin
Share:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *