Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

ভারতে পাচার দুই নারী, দম্পতি আটক

যশোর প্রতিনিধি : যশোর সদর উপজেলার শেখহাটি জামরুলতলা এলাকার দুই নারীকে ভারতে পাচার ও পতিতাবৃত্তির অভিযোগে এক দম্পতিকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে শেখহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার শেখহাটি জামরুলতলা এলাকার হালিম মোল্যা ও তার স্ত্রী আরিফা আক্তার পপি।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম এ তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, হালিম ও তার স্ত্রী আরিফা আক্তার পপি ত্রিশোর্ধ্ব দুই নারীকে ভারতে ভালো বেতনে চাকরির প্রলোভন দেয়। এরপর আরিফা আক্তার তাদের বেনাপোল সীমান্তে নিয়ে অজ্ঞাত এক ব্যক্তির মাধ্যমে ভারতের ব্যাঙ্গালুরুতে পাঠায়। সেখানে সীমা সাহা নামে এক নারী তাদের পতিতাবৃত্তিতে বাধ্য করে।

এক পর্যায়ে আরিফা আক্তার জানায়- সে তাদের বিক্রি করে দিয়েছে। পতিতাবৃত্তি করানোর জন্য তাদের কসমেটিক সার্জারিও করানো হয়। প্রায় দেড়মাস পর রাজু নামে এক ব্যক্তির সহায়তায় পাচারের শিকার ওই দুই নারী সীমা সাহার বাড়ি থেকে পালিয়ে দেশে ফিরে আসে। এরপর ওই দুই নারী আরিফার কাছে গিয়ে পাচারের বিষয়ে জানতে চাইলে তারা তাদের গালিগালাজ করে এবং হত্যার হুমকি দেয়। পরবর্তীতে নির্যাতিতরা পুলিশের শরণাপন্ন হলে কোতোয়ালি থানার পুলিশ আরিফা আক্তার ও তার স্বামী হালিম মোল্যাকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম।

Exit mobile version