আমন্ত্রণ পেলেন না মোদি বিয়েতে ‘অবিশ্বাসী’, তাই

ইন্টারন্যাশনাল ডেস্ক: রাজনৈতিক কর্মকর্তা হোক কিংবা বলিউডের তারকা অনেকের বিয়েতেই আমন্ত্রিত অতিথিদের মধ্যে দেখা গেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। নিজে বিয়েতে অবিশ্বাস করলেও নবদম্পতিদের আশির্বাদ দিতে কখনও পিছপা হন না তিনি। তবে এবারই প্রথমবারের মতো এক নেতার ছেলের বিয়েতে আমন্ত্রণ পেলেন না প্রধানমন্ত্রী মোদি।
টাইমস নাও নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস) প্রধান রাজ ঠাকরে নিজের ছেলের বিয়েতে নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানাননি।

এ প্রসঙ্গে রাজ ঠাকরেকে প্রশ্ন করা হয়েছিল, ‘ছেলের বিয়েতে মোদিকে কি নিমন্ত্রণ করবেন?’ উত্তরে যা বলেন রাজ ঠাকরে, তা এক প্রকার নজিরবিহীনই বলা যেতে পারে। তিনি বলেন, ‘মোদিজি বিবাহ নামে প্রতিষ্ঠানে বিশ্বাস করেন নাকি!’
জানা গেছে, গত সপ্তাহেই দিল্লিতে এসেছিলেন রাজ ঠাকরে। সে সময়ই তিনি নিমন্ত্রণ জানিয়ে যান রাজধানীর রাজনৈতিক কুশিলবদের। অথচ বাদ থেকে যান নরেন্দ্র মোদি স্বয়ং। কিন্তু আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন রাজনাথ সিং, সুষমা স্বরাজ, নিতিন গড়করী, প্রকাশ জাভরেকার, ধর্মেন্দ্র প্রধান ও মানেকা গান্ধী, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, লাককৃষ্ণ আদভানিসহ মোদির ভারতীয় জনতা পার্টির (বিজেপি) অনেক নেতা।
আগামী ২৭ জানুয়ারি মুম্বাইয়ের লোয়ার প্যারেলের রিজ হোটেলে অমিত ঠাকরে ও চিকিৎসক সঞ্জয় বরুডের মেয়ে মিতালির বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.