পকেট সাফ, চোখে পাউডার ছিটিয়ে

অনলাইন ডেস্ক: এটিএম বুথ থেকে ২০ হাজার টাকা তুলে চট্টগ্রাম শহরে যাওয়ার জন্য বাসে ওঠেন বিডি নিউজের মালয়েশিয়া প্রতিনিধি রফিক আহমদ খান। বাসে চড়ার পর হঠাৎ চোখে পাউডারের মতো কিছু পড়েছে বলে অনুভূত হয় তাঁর। চোখ কচলে তা পরিষ্কার করতে ব্যস্ত হয়ে পড়েন। পরে দেখেন, তাঁর পকেটে থাকা ২০ হাজার টাকা নেই।

গতকাল রোববার বিকেলে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারে এ ঘটনা ঘটে।

রফিক আহমদ খান জানান, বিকেলে উপজেলার চাতরী চৌমুহনী বাজারের একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথ থেকে ২০ হাজার টাকা তুলে প্যান্টের সামনের পকেটে রাখেন। চট্টগ্রাম শহরে যাওয়ার জন্য বাসস্ট্যান্ডে গিয়ে একটি বাসে ওঠেন। এর আগে বুথে তিনি যখন টাকা তুলছিলেন, তখন কোট পরা একজন লোক বুথে ঢুকে পড়েন। তবে টাকা না তুলেই ওই লোক বেরিয়ে যান। তাঁর সঙ্গে একই বাসে ওই লোকও উঠেছিলেন।

রফিক আহমদ জানান, বাস কিছু দূর যাওয়ার পর হঠাৎ চোখে পাউডারের মতো কিছু পড়েছে বলে অনুভূত হয় তাঁর। তিনি চোখ পরিষ্কারের চেষ্টা করছিলেন। ওই সময় কয়েকজন যাত্রীও তাঁকে সহযোগিতা করছিলেন। প্যান্টের পকেটে রাখা টাকা খোয়া যাওয়ার পর খেয়াল করেন, কোট পরা ওই লোকসহ দুজন বাস থেকে নেমে গেছেন। তিনি অভিযোগ করেন, ওই লোকই তাঁর টাকা প্যান্টের পকেট থেকে সরিয়ে নিয়ে গেছেন। তিনি চোখ পরিষ্কারে ব্যস্ত হয়ে গেলে সুযোগ বুঝে ওই লোক নেমে যান বাস থেকে। বাস থেকে নেমে যাওয়া দ্বিতীয় ব্যক্তি ওই লোকের সহযোগী হতে পারেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, টাকাগুলো সুকৌশলে হাতিয়ে নেওয়া হয়েছে বলে মনে হচ্ছে। এ ব্যাপারে যানবাহন মালিক সমিতির সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.