‘মিস্টার বাংলাদেশ’কলকাতার চলচ্চিত্র উৎসবে

অনলাইন ডেস্ক: গত বছর ১৬ নভেম্বর দেশের সিনেমাহলে মুক্তি পায় আবু আক্তারুল ইমানের ‘মিস্টার বাংলাদেশ’। ছবিটি নির্মিত হয়েছে জঙ্গি সহিংসতা ও ইসলাম ধর্ম মানুষ হত্যাকে সমর্থন করে না-সেই গল্প নিয়ে। দেশের গণ্ডি পেরিয়ে এবার ‘মিস্টার বাংলাদেশ’ প্রদর্শিত হবে কলকাতায়।

‘কলকাতা ইন্টারন্যাশনাল কাল্ট ফিল্ম ফেস্টিভ্যাল’-এ আগামী ১৭ জানুয়ারি ছবিটি প্রদর্শিত হবে বলে জানান এর অভিনেতা ও প্রযোজক খিজির হায়াত খান।

দৈনিক আমাদের সময় অনলাইনকে খিজির হায়াত বলেন, ‘দুই দিনব্যাপী এই উৎসব শুরু হবে আগামী ১৬ জানুয়ারি। আমাদের টিম এরই মধ্যে সেখানে পৌঁছে গেছে। আর আমি যাব মঙ্গলবার।’

‘মিস্টার বাংলাদেশ’ ছবি প্রসঙ্গে তিনি আরও জানান, কলকাতা ইন্টারন্যাশনাল কাল্ট চলচ্চিত্র উৎসবে ‘গোল্ডেন ফক্স’ পুরস্কারে লড়বে ছবিটি। পাশাপাশি ছবিটি ওয়েব সিরিজ আকারেও আসতে যাচ্ছে।

খিজির হায়াত খান বলেন, ‘ওয়েব সিরিজটি অনেকটা বলিউড অভিনেতা আমির খানের টিভি অনুষ্ঠান ‘সত্যমেব জয়তে’র মতো হবে। তবে আমরা এর শুটিং করব আউটডোরে। এতে ভয়াবহ সমস্যাগুলো নিয়ে কথা বলবো ও সমাধানের চেষ্টা করব। প্রথম পর্বের শুটিং হবে কুমিল্লায়।’

‘মিস্টার বাংলাদেশ’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শানারেই দেবী শানু, টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, মেরিয়ানসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published.