Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

অভিনেত্রী কিয়ারা আদভানির দুর্দিনের বন্ধু অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক : ২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক করেছিলেন ‘কবীর সিং’ খ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি। যদিও বলিউডে তাকে সবাই চিনতে শুরু করেছে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয়ের মাধ্যমে।

সম্প্রতি পিঙ্কভিলাতে দেওয়া এক সাক্ষাতকারে কিয়ারা নিজের বলিউড যাত্রা নিয়ে মুখ খুলেছেন। যেখানে তিনি জানান, বলিউডে অভিষেকের শুরুতেই পথটা তেমন মসৃণ ছিল না তার জন্য। বার বার হতাশায় পড়েছেন। কিন্তু সেই যাত্রায় বলিউডের সব সময় মেন্টর হিসেবে পাশে ছিলেন অভিনেতা অক্ষয় কুমার।

তিনি আরো জানান যে, ‘ফুগলি’ তার অভিনীত প্রথম সিনেমা হওয়া সত্ত্বেও সিনেমাটির মাধ্যমে তাকে কেউ চেনেননি বরং, ‘এম এস: ধোনি’ সিনেমাটির মাধ্যমে তার পরিচিতি বেড়েছে। কিন্তু, এরপরেও তাকে অনেক পরিশ্রম করতে হয়েছিল, অনেক অডিশন দিতে হয়েছিল। তিনি বলেন, ‘আমি এতোটাই ভেঙে পড়েছিলাম যে দ্বিতীয় কোন সুযোগ পাব কিনা সেটা নিয়েও সন্ধিহান ছিলাম।’

খুব শিগগির মুক্তি পেতে যাচ্ছে কিয়ার আদভানির দুটি ছবি। যার দুটোতেই কিয়ারা অভিনয় করবেন অক্ষয় কুমারের সাথে। এমনকি ছবিটির প্রযোজনাতেও থাকবেন অক্ষয়। ছবি দুটির একটি হলো ‘গুড নিউজ’ এবং অপরটি ‘লক্ষ্মী বোম্ব’।

Exit mobile version