সাইফ নন সারার বাবা ?

অনলাইন ডেস্ক: শুধু রূপে নয়, অভিনয় দক্ষতার গুণেও দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী সারা আলি খান। তিনি বলিউড সুপারস্টার সাইফ আলি খানের মেয়ে-একথা সকলের জানা। কিন্তু তিনি কার মেয়ে- সম্প্রতি এক প্রশ্নের জবাবে সারা যা বলেছেন তা রীতিমত চমকে ওঠার মতো। এর উত্তরে সারা কিন্তু সাইফের নাম বলেননি। কিন্তু কেন? আসল ঘটনাটি ঠিক কী?
ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে সারার কাছে গুগলে তার সম্পর্কে সার্চ হওয়া বিভিন্ন বিষয় নিয়ে প্রশ্ন সাজিয়ে দেওয়া হয়। তার মধ্যে একটি ছিল, সারা আলি খানের বাবা কে? অর্থাৎ বহু মানুষ গুগলে সারার সম্বন্ধে এই তথ্যটি জানতে আগ্রহী।

প্রশ্ন শুনেই হেসে ফেলেন সারা। তারপর মজা করে উত্তর দেন, ‘মহাত্মা গান্ধী’। প্রায় সঙ্গে সঙ্গেই সামলে নিয়ে এই অভিনেত্রী বলেন,‘দুঃখিত। এটা মজার বিষয় নয়। আমার বাবার নাম সাইফ আলি খান।’

পরে অবশ্য মজা করে দেওয়া উত্তরের যৌক্তিকতা বোঝাতে শুরু করেন সারা। তিনি বলেন, ‘মহাত্মা গান্ধী জাতির জনক। সুতরাং তাকে বাবা বললে ভুল হবে না। কারণ তিনি প্রত্যেক ভারতীয়র বাবা…।’

‘কেদারনাথ’ এবং ‘সিম্বা’র মাধ্যমে ইতিমধ্যেই অনস্ক্রিনে দক্ষতার ছাপ রেখেছেন সারা। অফস্ক্রিনে বুদ্ধিমত্তার পাশাপাশি তিনি যে সূক্ষ্ম মজা করতেও ভালবাসেন, এ উত্তর যেন তারই প্রমাণ।

Leave a Reply

Your email address will not be published.