Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

যশোরের শার্শায় সাতমাইলে ফ্রি চিকিৎসা দিচ্ছেন জোহরা মেডিকেল সেন্টার

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি : ১৬ ই ডিসেম্বর  মহান বিজয় দিবস উপলক্ষে গরিব দুঃস্থ রোগীদের জন্য ‘বিনা মূল্যে চিকিৎসা সেবার’ আয়োজন করছে শার্শার সুনামধন্য চিকিৎসা সেবা প্রতিষ্ঠান ‘জোহরা মেডিকেল সেন্টার”।

আগামী সোমবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে শার্শার বাগআঁচড়া সাতমাইলে অবস্থীত জোহরা মেডিকেল সেন্টারে এ ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হবে এবং সকাল ১০টা থেকে রাত পর্যন্ত চলবে।
উক্ত ফ্রি চিকিৎসা সেবা প্রদান কর্মসুচিতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত থেকে এ ফ্রি চিকিৎসা সেবা কর্মসূচী উদ্বোধন করবেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুকদেব রায়।
জোহোরা মেডিকেল সেন্টারের পরিচালক ডাঃ হাবিবুর রহমান হাবিব বলেন,,দীর্ষ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে ১৬ ই ডিসম্বর বাংঙ্গালী জাতী পেয়েছে লাল সবুজের পতাকা।জাতী পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে এ দিন বিজয় ছিনিয়ে এনেছিলো।বাংঙ্গালী জাতীর বীরত্বের এক অবিস্বরনীয় দিন ও এটি।বীরের জাতী হিসাবে আত্মপ্রকাশের দিন ও এটি।পৃথীবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভুকন্ডের নাম জানান দেয়ার দিন ই হলো এই ১৬ ই ডিসেম্বর।ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীন সর্বভম দেশ। সেই সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এলাকার দূস্থ আসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে।
জোহরা মেডিকেল সেন্টারের ডাঃ নাজমুন নাহার রাণী বলেন,১৬ ই ডিসেম্বর বাংঙ্গালী জাতীর একটি স্বরণীয় দিন।এ দিন টি গভীর শ্রদ্ধার সাথে স্বরন করতে   এ ফ্রি চিকিৎসা সেবার আয়োজন এবং সকল পরীক্ষা-নিরীক্ষা এর উপর  50% ডিসকাউন্ট দিয়ে রুগী দেখা হবে।
ফ্রি রোগী দেখবেন,
 ডাঃ হাবিবুর রহমান (হাবিব)
এম.বি.বি.এস (সি.এম.সি), ডি. অর্থো (নিটোর)
সি.সি.ডি  (বারডেম), পি.জি.টি জেঃ সার্জারী)
ট্রমা অর্থোপেডিক্স ও জেনারেল সার্জন।
জুনিয়ার কনসালটেন্ট(অর্থো সার্জারী)
250 শয্যা বিশিষ্ট হাসপাতাল যশোর।
এবং,
ডাঃ নাজমুন্নাহার (রানী)
এম.বি.বি.এস (ঢাকা), সি.এম.ইউ (ঢাকা)
মেডিকেল অফিসার
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শার্শা
গাইনী ও আল্ট্রাসনোগ্রাফিতে প্রশিক্ষণপ্রাপ্ত।
Exit mobile version