Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

শাহরুখ-পুত্র আব্রাম ফটোগ্রাফারদের দেখেই রেগে গেল

বিনোদন ডেস্ক : বয়স আর কতই হবে। ছোট্ট আব্রাম সবার খুব প্রিয়। বিখ্যাত বাবার মতো সেও ফটোগ্রাফারদের আগ্রহের পাত্র হয়ে উঠেছে। এবার আব্রামকে দেখা গেল ভিন্ন রূপে। গাড়িতে বসে রয়েছে শাহরুখ পুত্র আব্রাম খান। গাড়ির সামনে আলোকচিত্রীদের এমন ভিড় যে এগিয়ে যাওয়ার সুযোগ নেই। এতে ছোট্ট আব্রাম বেজায় বিরক্ত হয়ে হাতের ভঙ্গিমায় রীতিমত রাস্তা ছেড়ে দেওয়ার ‘হুকুম’ দিল ফটোগ্রাফারদের। এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শাহরুখদের মতো বড় তারকাদের পেলে ফটোগ্রাফার এবং পাপারাজ্জিদের যেন ঈদের আনন্দ শুরু হয়। সাধারণ ভক্তরা তো থাকেনই। কিন্তু মিডিয়ার এই হুড়োহুড়িতে তারকারা কতটা বিরক্ত হন, সেই চিত্রই যেন আরও একবার স্পষ্ট হয়ে গেল আব্রাম খানের এই ঘটনায়। কতটা বিপর্যস্ত হলে, বিরক্ত হলে আব্রামের মতো এক শিশু রেগে গিয়ে এমন আচরণ করতে পারে, সেটা নিয়ে কথা বলছেন সচেতন মানুষেরা। আবার অনেকে এটাকে শিশুসুলভ আচরণ হিসেবেও দেখছেন।

ঘটনাটি ঘটেছে বলিউড সুপারস্টার রানি মুখার্জীর মেয়ে আদিরার জন্মদিনের পার্টির দিনে। নেহা ধুপিয়া থেকে করণ জোহর, সবাই নিজেদের সন্তান নিয়ে উপস্থিত হয়েছিলেন সেই পার্টিতে। উপস্থিত ছিল আব্রামও। সেই পার্টি থেকে বাসায় ফেরার সময়েই ঘটেছে এই ঘটনা। এর আগেও অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার জন্মদিনের পার্টিতে পাপারাৎজিদের উপর বেজায় চটে গিয়েছিল আব্রাম। ছবি তোলার কোনো ইচ্ছেই ছিল না তার। মিডিয়ার জোরাজুরির এক পর্যায়ে ‘নো পিকচারস’ বলে চিৎকার করে উঠেছিল সে!

Exit mobile version