Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

অঙ্কুশ-শুভশ্রীর দার্জিলিংয়ে শুটিং বাতিল

বিনোদন ডেস্ক : টলিউডের দুই তারকা শুভশ্রী এবং অঙ্কুশের দার্জিলিং পৌঁছনোর কথা ছিল বুধবার। কিন্তু আপাতত আউটডোর শুটিং বাতিল করা হয়েছে।

দার্জিলিং ও ডুয়ার্সের বিভিন্ন লোকেশনে শুটিংয়ের নির্ধারিত সময় ঠিক করা ছিল অঙ্কুশ-শুভশ্রীর। সেইমতো একমাস আগে রেকি করে গিয়েছিলেন ছবির নির্মাতারা। এর আগে সিনেমার কিছুটা অংশ শুট হয়ে গেলেও, মুখ্য চরিত্র শুভশ্রী এবং অঙ্কুশের শুটিং হওয়ার কথা ছিল এই সময়ে। কিন্তু কাজ শুরু করা গেল না।

ফিল্মের স্থানীয় কো–অর্ডিনেটর শিলিগুড়ির বাসিন্দা বাবলু বন্দ্যোপাধ্যায় জানান, বুধবারই ওই দুই তারকার শিলিগুড়ি হয়ে দার্জিলিং যাওয়ার কথা ছিল। বৃহস্পতিবার থেকে পুরোদমে শুটিং শুরু হতো। ২৮ ডিসেম্বর পর্যন্ত তাঁদের একটানা শুটিং হওয়ার সমস্ত ব্যবস্থা করে ফেলা হয়েছিল। দুই তারকার সঙ্গে আরও ৯০ জনের একটি দল দার্জিলিং যাওয়ার কথা ছিল। তার মধ্যে বিভিন্ন চরিত্রের অভিনেতা যেমন ছিলেন, তেমনই ছিলেন কারিগরি কর্মীও।

কিন্তু সাম্প্রতিক পরিস্থিতিতে উত্তরবঙ্গগামী সমস্ত ট্রেন বাতিল হয়েছে। তাই এই শুটিংয়ের দলবলও পৌঁছতে পারেননি। পাশাপাশি এর উপর নির্ভর করে স্থানীয় গাড়িচালক থেকে কিছু অস্থায়ী কর্মীর সঙ্গেও আগাম চুক্তি ছিল। যাঁরা এই ক’দিনে ভাল টাকা রোজগার করবেন বলে আশায় ছিলেন। সবাই এখন মুষড়ে পড়েছেন। এই আর্থিক ক্ষতি কীভাবে সামলাবেন, তা নিয়ে চিন্তিত বাবলু। পরবর্তী সময়ে কবে শুটিং শুরু হবে, তা এখনও ঠিক হয়নি। এমনও হতে পারে দার্জিলিং ও ডুয়ার্সে শুটিং বাতিল করে অন্য কোনও জায়গায় অসমাপ্ত কাজ শেষ করা হতে পারে।

Exit mobile version