Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

পাবনার বেড়ায় ভুয়া ডাক্তার আটক

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়ায় এক ভুয়া ডাক্তারকে আটক করে ৫০ হাজার টাকা অর্থ জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক। আজ সোমবার (১৩ জানুয়ারি) দুপুর পোনে ২টার সময় বেড়া বাসস্ট্যান্ডের পাশে নুরুন্নাহার ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালতের বিচারক বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী।

ভুয়া ডাক্তারের নাম মো. ফরহাদ আলী (৪৫)। তিনি সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর উপজেলার কান্দাপাড়া গ্রামের কোরবান আলী ছেলে। তিনি এমবিবিএস (ইন্ডিয়া) বাত, ব্যাথা প্যারালাইসিস ও অর্থোপেডিকস ডাক্তার নাম ব্যবহার করে দীর্ঘদিন ধরে এলাকায় রোগীর চিকিৎসা দিয়ে আসছিলেন।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুর পোনে দুটার সময় বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী বেড়া বাসস্ট্যান্ডের পাশে নুরুন্নাহার ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারে অভিযান চালিয়ে উক্ত ডাক্তারের নিকট লাইসেন্স চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন। এ সময় বিচারক তাকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত গঠন করে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নুরুন্নাহার ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারে অভিযান চালাই। পরে ওই ভুয়া ডাক্তারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

Exit mobile version