কু‌ষ্টিয়ার দৌলতপু‌রে কোদাল দি‌য়ে আঘাত ক‌রে বাবাকে হত্যা করেন ছেলে : পুলিশ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

কু‌ষ্টিয়ার দৌলতপু‌রে খে‌জে‌র আলী‌কে (৬৫) তার ছেলে আনোয়ার হো‌সেন পেছন থেকে মাথায় কোদাল দিয়ে আঘাত ক‌রে হত্যা করে‌ছেন। পারিবারিক অশান্তির জে‌রে এই হত্যাকাণ্ড বলে রোববার (৩১ মার্চ) দুপুরে জানান কু‌ষ্টিয়া পিবিআই-এর পুলিশ সুপার শহীদ আবু সরোয়ার। কু‌ষ্টিয়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যাল‌য়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

 

পিবিআই জানায়, গত বছ‌রের ৭ অক্টোবর সকাল সা‌ড়ে ৭টায় দৌলতপুর উপ‌জেলার সংগ্রামপুর গ্রামের এক‌টি ভুট্টা খেতে থে‌কে খেজের আলীর ক্ষত বিক্ষত লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ। এ ঘটনার পরের দিন ৮ অ‌ক্টোবর নিহতের ভাই না‌জির আলী দৌলতপুর থানায় মামলা করেন। পুলিশ সদর দপ্তরের মাধ্যমে তদন্তের জন্য মামলাটি পিবিআইকে দা‌য়িত্ব দেওয়া হয়। তদ‌ন্তে বে‌ড়ি‌য়ে আসে নিহতের একমাত্র ছেলে আনোয়ার হোসেন ওর‌ফে আনারুল নৃশংসভাবে কোদালের আঘাতে তার বাবা‌কে হত্যা করে ভুট্টা খেতে লাশ ফেলে রেখে যান।

 

পুলিশ সুপার আবু সরোয়ার বলেন, টানা জিজ্ঞাসাবাদে আনোয়ার স্বীকার করেন, তিনি তার বাবাকে রাতের আধারে কিছু গোপন কথা বলার জন্য ঘটনাস্থলে নিয়ে যান। সেখানে পেছন থেকে কোদাল দিয়ে মাথায় একাধিক আঘাত করেন। এরপর কোদা‌লের আঘাতে বুকের হাড় ভেঙ্গে ফেলে বাবার মৃত্য নিশ্চিত করেন তিনি। দীর্ঘদিনের দাম্পত্য কলহ, ধার দেনা, পারিবারিক অশান্তির কারণে পূর্ব পরিকল্পিতভাবে তিনি তার বাবাকে হত্যা করেন। আনোয়া‌রের দেওয়া তথ্য মতে হত্যায় ব্যবহৃত কোদাল উদ্ধার করা হ‌য়ে‌ছে। আসামি হত্যাকাণ্ডের বিষ‌য়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *