দক্ষিণী বিগ বাজেটের সিনেমায় কিয়ারা আদভানি

অনলাইন ডেস্ক : বলিউডে খুব কম সময়ে বেশ সফলতার মুখ দেখেছেন কিয়ারা আদভানি । তবে বক্স অফিসে সুপারহিট হওয়ার সফলতা আসেনি। তবে এবার হয়তো সেই অভিজ্ঞতাও হতে যাচ্ছে তার। সিনেমার বড় বাজেট মানেই বড় বাজি। এবার সেই বাজি ধরা হচ্ছে কিয়ারাকে নিয়ে। তবে বলিউডের কোনো সিনেমা নয়, এবার দক্ষিণী সিনেমায় দেখা যাবে তাকে। নির্মাতা নাগ অশ্বিনের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রভাস। আপাতত ছবির নাম রাখা হয়েছে ‘প্রভাস ২১’।

ছবিতে প্রভাসের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। নায়িকা চরিত্রের জন্য ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, দীপিকা পাডুকোনের নামও শোনা গেছে। নতুনভাবে যুক্ত হয়েছে কিয়ারার নাম। সায়েন্স ফিকশন ঘরানার বিগ বাজেটের এই ছবিতে দীপিকাকে নিতে চেয়েছিলেন নির্মাতা নাগ অশ্বিন। কিন্তু মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন তিনি।

শুধু তাই নয়, ছবির হিন্দি সংস্করণের থিয়েটিক্যাল স্বত্বও দাবি করেছেন দীপিকা। ফলে তাকে বাদ দেওয়া হয়েছে বলেও শোনা যাচ্ছে। হাল সময়ে কিয়ারার হাতে ‘লক্ষ্মী বোম্ব’, ‘ইন্দু কি জওয়ানি’, ‘ভুলভুলাইয়া টু’র কাজ রয়েছে। এছাড়া তামিল ভাষার সুপারহিট ‘চন্দ্রমুখী’ ছবির সিক্যুয়েলে অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়েছে—এমনটাই জানা গেছে। আর শোনা যাচ্ছে, ‘প্রভাস ২১’ সিনেমায় কিয়ারাকেই দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *